বগুড়ায় ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৬

অপরাধ সারাদেশ

বগুড়া প্রতিনিধি : বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ডিবির মাদক বিরোধী অভিযানে পাঁচশত পিস ইয়াবা ও ৮৫ বোতল ফেন্সিডিলসহ ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪ টায় বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ডিবি কার্যালয় বিষয়টি নিশ্চিত করেছে।


বিজ্ঞাপন

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ডিবি কার্যালয় সূত্রে জানা যায়, জেলা গোয়েন্দা পুলিশ ডিবির মাদক বিরোধী অভিযানে ডিবির একটি টিম বৃহস্পতিবার বেলা সোয়া একটায় বগুড়ার শাজাহানপুর উপজেলার চকপদ্মগাড়ীস্থ রিংকুর ইউকিক্যালিপটাস বাগানের সামনে থেকে তিনশত পিস ইয়াবাসহ মো. আবু সাঈদ (৪৮) বগুড়ার শাজাহানপুর উপজেলার বিরাহীমপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত মোজাহার আলী ছেলেকে গ্রেপ্তার করে।

ডিবির অপর একটি টিম একই দিনে ৪টায় বগুড়ার সদর উপজেলার মথুরাপুর গ্রামস্থ মদিনাতুল উলুম কওমি ও হাফেজিয়া মাদ্রাসার সামনে থেকে ৪৫ বোতল ফেন্সিডিলসহ মো. বাবু (৪৫) বগুড়ার শিবগঞ্জ উপজেলার সিঙ্গেরগাড়ি মধ্যপাড়া গ্রামের মৃত জসিম উদ্দিন ছেলে ও মোছা. আছমা আক্তার সাথী (৩৬) একই উপজেলার ইটপাগাড়ী গ্রামের মৃত আসাব আলী মেয়েকে গ্রেপ্তার করে।

ডিবির অপর একটি টিম গত বুধবার বেলা ৩টায় বগুড়ার ধুনট উপজেলার মুলতানি পারভীন শাহজাহান তালুকদার উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে দুইশত পিস ইয়াবাসহ মো. মজনু খাঁ (৪১) বগুড়ার শেরপুর উপজেলার টাকা ধুকুরিয়া গ্রামের মো. মান্নান খাঁর ছেলেকে গ্রেপ্তার করে।

ডিবির অপর আরো একটি টিম গত বুধবার বেলা সোয়া ৪টায় বগুড়ার সদর উপজেলার চারমাথা মানিক টেলিকম বিকাশ এজেন্ট দোকানের সামনে থেকে ৪০ বোতল ফেন্সিডিলসহ মো. টিটুল (২৫) চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দানিয়ালগাছী গ্রামের মো. জিন্টু আলী ছেলে ও মো. হুমায়ুন কবির (২৪) রাজশাহীর গোদাগাড়ী উপজেলার উপর বিল্লী গ্রামের মো. লায়েব আলী ছেলেকে গ্রেপ্তার করে।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ডিবির অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন, গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন প্রকার মাদকদ্রব্য জেলার বিভিন্ন এলাকায় ক্রয় বিক্রয় করে আসছিলো। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর, শাহাজানপুর ও ধুনট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।