শিশুদের পরিমিত বৃদ্ধি ও বিকাশে আদর্শ ন্যাচারাল বায়ুনাশক ও হজমকারক মেডিসিন সিরাপঃ আতফাল

স্বাস্থ্য

আজকের দেশ রিপোর্ট : সিরাপঃ আতফাল মুলত শিশুদের পরিপাকতন্ত্রের বিভিন্ন রোগে কার্যকারী একটি মেডিসিন। এটি দীর্ঘদিনের বৈজ্ঞানিক গবেষণালব্ধ প্রয়োজনীয় ভিটামিন ও খনিজ উপাদান সমৃদ্ধ, সম্পূর্ণ অ্যালকোহল মুক্ত ন্যাচারাল মেডিসিন । শিরাপ আতফাল সম্পন্ন প্রাকৃতিক উপাদানের সমন্বয়ে তৈরী, এতে কোন কৃত্রিম বা রাসায়নিক উপাদান নেই। এতে রয়েছে ভিটামিন, ক্যালসিয়াম, পটাশিয়াম, ম্যাগনেসিয়াম, আয়রণ, ম্যাঙ্গানিজ, কপার, ক্লোরিন, জিংক সমৃদ্ধ ওষুধি উদ্ভিদ যা শিশুর পরিমিত বৃদ্ধি ও বিকাশে অত্যন্ত গুরুত্বপূর্ণ। শিরাপঃ আতফাল দুর্বল শিশুদের সুস্থ ও সবল করে। শিরাপঃ আতফাল শিশুদের নরম ও কোমল পরিপাকতন্ত্রকে শক্তিশালী ও সক্রিয় করে এবং ভিটামিনের অভাব পূরণ করে। শিরাপঃ আতফালে বিদ্যমান পুদিনার সক্রিয় উপাদান ম্যানথল, যা বদহজম, পেট ফাঁপা ও ডায়রিয়া প্রতিরোধে সহায়তা করে। আনীসুন তেল শিশুর পেট ফাঁপা, পেট ব্যথা, খিঁচুনীসহ বমি ও বমিভাব দূর করে। কাজেই শিরাপঃ আতফাল পেটের যাবতীয় সমস্যা সমাধান করে শিশুদের দৈহিক বৃদ্ধিসহ বুদ্ধিবৃত্তিক বিকাশ নিশ্চিত করে।


বিজ্ঞাপন

যে সকল উপাদানে তৈরীঃ Pimpinella anisum, Anethum sowa , Amomum subulatum , Mentha arvensis , Pimpinella anisum Oil , Hordeum vulgare & others ingredient.

যে সকল রোগে ব্যবহার হয়: ১.পেট কামড়ানো
২.ডায়রিয়া
৩.বমি ও বমিভাব
৪.অপুষ্টি
৫.পেট ফাঁপা ও বদহজম
৬.অজীর্ণ
৭.নবজাতক শিশুদের দাঁত উঠাকালিন যাবতীয় গোলযোগ।

সেবনবিধি: ৬ মাস বয়স পর্যন্ত : ১/২ চা চামচ (২.৫ মিলি) দৈনিক ৩-৪ বার।
৬ মাস থেকে ১ বৎসর বয়স পর্যন্ত : ১ চা চামচ (৫ মিলি) দৈনিক ৩-৪ বার।
১ বৎসর ও তদুর্ধ্ব বয়স পর্যন্ত : ১-২ চা চামচ (৫-১০ মিলি) দৈনিক ৩-৪ বার
অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

বিঃদ্রঃ উপরে উল্লেখিত মেডিসিনটি বাজারে বিভিন্ন কোম্পানি নিয়ে এসেছে। মেডিসিনটি সেবনের পৃর্বে অবশ্যই রেজিস্ট্রার চিকিৎসকের পরামর্শ নিবেন।
প্রতিনিয়ত স্বাস্থ্য এবং ইউনানী আয়ুর্বেদিক মেডিসিন ও চিকিৎসা বিষয়ক পরামর্শ পেতে আমাদের সাথেই থাকুন।