নড়াইল পুলিশ সুপারের মহানুভবতা

সারাদেশ

ছেলের বউ ও ছেলের নির্যাতনের শিকার বৃদ্ধাকে দেখতে গেলেন

 

নিজস্ব প্রতিনিধি নড়াইল : নড়াইলে ছেলের বউ-ছেলের অমানুষিক নির্যাতনের স্বীকার বয়বৃদ্ধা মায়ের পাশে দাড়ালেন পুলিশ সুপার বুধবার ১০মার্চ দুপুরে পুলিশ সুপার নড়াইল সদর উপজেলার শাহআবাদ ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মৃত কৃষ্ণপদর বাড়িতে যান। তিনি ৮০ বৎসরের বৃদ্ধা কৃষ্ণপদর স্ত্রী ফুল মতি’র সাথে দেখা করেন। তিনি বৃদ্ধা ফুলমতিকে মা সন্মোধন করে তাঁর নিকট জান্তে চান কেমন আছেন? সকল বিষয় খোঁজ খবর নেন। এসময় বৃদ্ধা মাকে আশ্বস্ত করে বলেন আমি সর্বদা আপনার পাশে আছি।এর পরেও যদি আপনার ছেলের বউ ও ছেলে কোন রকম নির্যাতনা করে আপনি তাৎক্ষণিক আমার কাছে যাবেন।


বিজ্ঞাপন

একপর্যায়ে পুলিশ সুপার বৃদ্ধা মাকে কিছু ফল উপহার দেন। পুলিশ সুপারের হাতের ফল পেয়ে বৃদ্ধা মা খুশিতে আত্মহারা। তিনি পুলিশ সুপারের মাথায় হাত বুলিয়ে দোয়া করেন। এসময় বৃদ্ধ মা বলেন “তুমি সব সময় অসহায় মানুষদের পাশে থাকবে-আল্লাহ তোমাকে ভালো রাখবেন।

উল্লেখ্য যে, শনিবার ৬মার্চ বৃদ্ধা ফুলমতিকে ছেলের বউ ও ছেলে ২জনের অমানুষিক অত্যাচারে অতিষ্ঠ হয়ে পুলিশ সুপার প্রবীর কুমার রায়ের দপ্তরে এসে তাঁর সাথে দেখা করেন।

তিনি পুলিশ সুপারের সাথে দেখাকরে ছেলের বউ ও ছেলের অমানুষিক নির্যাতনের কথা জানান। পুলিশ সুপার তাৎক্ষণিক সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইলিয়াস হোসেনকে বৃদ্ধা মাকে তাঁর বাড়িতে রেখে আসার নির্দেশ দেন।

সদর থানার অফিসার ইনচার্জ তাৎক্ষণিক মহিলা পুলিশ সঙ্গে দিয়া গাড়িতে করে তার বাড়িতে পৌছে দেন , তিনি ছেলে ও বেটার বউকে বৃদ্ধা মায়ের সাথে সব সময় ভালো আচরণ সহ সার্বক্ষণিক তাঁর দেখভাল করার জন্য নির্দেশ দেন। এরপর নিয়মিত তার খোঁজ খবর রেখে আসছেন।