বাসায় ঢুকে আওয়ামী লীগ নেতাকে মেরে লুটপাট

বরিশাল

বরিশাল প্রতিনিধি : বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সেরনিয়াবাতের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় নগদ পৌনে ৮ লাখ টাকা এবং ৫০ লাখ টাকা মূল্যের পৌনে ৭ ভরি স্বর্ণালঙ্কার লুট করে দুর্বৃত্তরা। শুক্রবার ভোররাত ৩টার দিকে খাঞ্জাপুর ইউনিয়নের পূর্ব সমরসিংহ গ্রামের নিজ বাড়িতে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন গোলাম মোস্তফার ছোট ভাই লাবলু সেরনিয়াবাত।
তিনি জানান, রাত ২টার দিকে গোলাম মোস্তফা ঘুমাতে যান। রাত ৩টার দিকে ঘরের গ্রিল কেটে ভবনে প্রবেশ করে তিনজন দুর্বৃত্ত। এরা গোলাম মোস্তফাকে মারধর করে এবং ভয় দেখিয়ে মোস্তফা ও তার স্ত্রীর চোখ বেঁধে ফেলে। ডাক-চিৎকার দিলে বড় ক্ষতি হবে বলে হুশিয়ারিও দেয় দুর্বৃত্তরা। প্রাণের ভয়ে দুজনই চুপচাপ ছিলো বলে জানান।
এরপর ঘরের মধ্যে রাখা পৌনে ৮ লাখ টাকা এবং পৌনে ৭ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে তারা চলে যায়। এরপর ডাকচিৎকার দিলে বিষয়টি অন্যরা জানতে পারে। তবে ভবনের অন্য একটি কক্ষে থাকা তার ছেলে ডাকাতির সময় কিছুই টের পায়নি।
পৌনে ৮ লাখ টাকার মধ্যে পৌনে ৩ লাখ টাকা ১০ টাকার চালের ডিলারশিপের এবং বাকি ৫ লাখ টাকা জমি কেনার জন্য বাড়িতে রাখা হয়েছিলো বলে দাবি মোস্তফার।
গৌরনদী থানার পরিদশক (তদন্ত) তৌহিদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন কড়া হয়েছে। তদন্ত করে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।


বিজ্ঞাপন