এক বছরের নিখোঁজ ব্যাক্তিকে পরিবারের কাছে ফিরিয়ে দিলেন র‌্যাব-১২

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : শুক্রবার সিরাজগঞ্জে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দলের আপরান চেষ্টায় এক বছরের নিখোঁজ ব্যাক্তিকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়ে একটি মানবিক কাজের নজির স্থাপন করেন।
গত ২০ মে ২০২০ তারিখে শ্রী মুন্টু চন্দ্র (৫৪), পিতা- শ্রী নিরেন চন্দ্র, গ্রাম-কুড়াইল, থানা- মহাদেবপুর, জেলা- নওগাঁ নিজ এলাকা থেকে নিখোঁজ হয়। পরবর্তীতে তার পরিবার অনেক খোঁজা খুঁজির পর তাকে না পেয়ে, তার আসা ছেড়ে দেয় এবং ০৭ জুন ২০২০ তারিখে নওগাঁ জেলার মহাদেবপুর থানায় একটি জিডি করেন। উল্লেখ্য যে, জিডি নং – ২২২, তারিখ- ২৩/০৬/২০২০ খ্রীঃ।
গত ১৮ মার্চ রাত্রি ২৩০০ ঘটিকার সময় সিরাজগঞ্জ জেলার সলঙ্গা হাই স্কুল মাঠে খোলা আকাশের নিচে এক মানসিক ভারসাম্যহীন ব্যাক্তিকে পড়ে থাকতে দেখে টহলরত র‌্যাব -১২ এর একটি আভিযানিক দল।
পরে তাকে জিঞ্জাসাবাদ করলে তার নাম ঠিকানা কিছুই বলতে না পারায়,তাকে র‌্যাব-১২ হেফাজতে নিয়ে আসা হয়। পরবর্তীতে মোবাইলে তার ছবি তুলে ফেইসবুকে আপলোড করা হয়, এবং যোগাযোগের জন্য মোবাইল নাম্বার দেওয়া হয়। ঘটনাটি ফেইসবুকে ভাইরাল হলে, তার আত্বীয় স্বজন ফেইসবুকে তার ছবি দেখে তাকে চিনতে পারেন এবং উক্ত মোবাইল নাম্বরে যোগাযোগ করলে তাদেরকে প্রয়োজনীয় (জন্ম সনদ, জিডি কপি) সহ র‌্যাব-১২ তে আসতে বলা হয়। প্রমানাদি সত্যতা পাওয়ায় উক্ত ব্যাক্তিকে তাদের পরিবারের নিকট হস্তান্তর করেন।


বিজ্ঞাপন