২৯ হাজার ৫৫০ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : শনিবার কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৮৮ লক্ষ ৬৫ হাজার টাকা মূল্যের ২৯,৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম, খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং সাকিনস্থ উত্তর জামে মসজিদের পাশে কক্সবাজার-টেকনাফ পাকা রাস্তার পশ্চিম পাশে জনৈক রুপন এর মায়ের দোয়া ভি.আই.পি ইঞ্জিনিয়ারিং ওর্য়াকসপ নামক দোকানের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সনিবার ৮ মে, ৪ টা ৫ মিনিটে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী আব্দুল কাদের (২১), পিতা- সৈয়দ হোছন, মাতা- মোহছেনা বেগম, সাং- তুমব্রæ ঘোনাপাড়া( সৈয়দ হোছন এর বাড়ী), পোঃ বালুখালী, ওর্য়াড নং- ০২, গুমধুম ইউপি, থানা-নাইক্ষ্যংছড়ি, বান্দরবান পার্বত্য জেলাকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানোমতে ডান হাতে থাকা একটি সাদা হলুদ রং মিশ্রিত শপিং ব্যাগের ভিতর কাগজ ও পলিথিনে মোড়ানো অবস্থায় ২৯,৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘ দিন কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে কক্সবাজারসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮৮,৬৫,০০০/- (আটাশি লক্ষ পঁয়ষট্টি হাজার) টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।