জেলখানায় পরিচয়; মোটর সাইকেল চোরচক্রের ২জন গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : বাদী মোঃ সালাউদ্দিন(৩০) থানায় এসে জানায় যে, তিনি গত ০৬/০৫/২০২১ইং তারিখ বাকলিয়া থানাধীন রাজাখালী জিরাত ফ্যাশন গার্মেন্টস এর পশ্চিম পাশে নাহার স্কেলের সামনে ফুটপাতের উপর থেকে তাহার ০১(এক)টি মোটর সাইকেল চুরি হয়।


বিজ্ঞাপন

উক্ত ঘটনায় উপ-পুলিশ কমিশনার(দক্ষিণ) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার) এর সার্বিক দিক-নির্দেশনায় ও অফিসার ইনচার্জ, বাকলিয়া থানা মুহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে অভিযানকারী পুলিশ দল ঘটনার পর পর সি.সি টিভির ফোটেজ সংগ্রহ সহ জড়িতদের সনাক্ত পূর্বক চট্টগ্রাম শহরের মুরাদপুর, বাকলিয়া থানা এলাকার অভিযান করে ১। মোঃ রেদোয়ান (২৩) ২। মোঃ বোরহান উদ্দিন @ মিজান (২৩) দ্বয়কে গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্য মোতাবেক কক্সবাজার জেলার মহেষখালী থানা এলাকায় অভিযান করে মোটর সাইকেলটি উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা ঘটনার কথা স্বীকার করে এবং মোঃ বোরহান উদ্দিন @ মিজান (২৩) জানায় যে, জেলখানায় থাকা অবস্থায় পলাতক নুর মাহমুদ প্রঃ নুর মোহাম্মদ প্রঃ দুলু (২৩) এর সাথে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে তারা পরিকল্পনা করে জেল হতে বের হয়ে একটি সংঘব্ধ দল তৈরী করে মোটর সাইকেল চুরি করবে এবং নুর মাহমুদ প্রঃ নুর মোহাম্মদ প্রঃ দুলু (২৩) সেই চোরাই মোটর সাইকেল কক্সবাজার জেলার মহেষখালী ও চকরিয়া থানা এলাকার বিভিন্ন জায়গায় বিক্রি করবে।