ডিএনসিসির মেয়র আতিকের সরেজমিনে পরিদর্শন

রাজধানী

নিজস্ব প্রতিনিধি : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন-ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম মঙ্গলবার রাজধানীর উত্তরা, দক্ষিণখান ও আব্দুল্লাহপুর এলাকার সার্বিক অবস্থা পর্যবেক্ষণের জন্য সরেজমিনে পরিদর্শন করেন।
ডিএনসিসি মেয়রের পরিদর্শনকালে দক্ষিণখান কাঁচা বাজার এলাকায় রাস্তায় ময়লা ফেলার কারণে একুশে জুয়েলার্স নামক একটি দোকান তাৎক্ষণিকভাবে বন্ধ করে দেয়া হয়।
তাঁর উপস্থিতিতে ৭ নম্বর অঞ্চলের ৪৮ নং ওয়ার্ডের নগরবাড়ি এলাকায় অবৈধভাবে রাস্তায় এবং ফুটপাতে নির্মাণ সামগ্রী রাখায় প্রকাশ্য নিলামের মাধ্যমে আনুমানিক ৫ টন রড নগদ ১ লক্ষ ৭৫ হাজার টাকায় বিক্রি করে প্রাপ্ত অর্থ সরকারী কোষাগারে জমা করা হয়।
মোঃ আতিকুল ইসলাম এর নির্দেশনায় একই ওয়ার্ডের মধুবাগ এলাকায় রাস্তার উপরে অবৈধভাবে নির্মিত কয়েকটি সিমেন্টের পিলার বুলডোজার দিয়ে ভেঙে সরিয়ে দেয়া হয়।
পরিদর্শনকালে ডিএনসিসি মেয়র এলাকার জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশনা প্রদান করেন।
তিনি নগরবাসীকে পরিবেশ পরিচ্ছন্ন রাখতে যত্রতত্র ময়লা না ফেলে নির্দিষ্ট স্থানে ময়লা ফেলার অনুরোধ করেন এবং সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্য বিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেন।


বিজ্ঞাপন