খুলনায় হত্যা মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে ৩ জন খুনি গ্রেফতার

অপরাধ

খুলনা থেকে মামুন মোল্লা : খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ কর্তৃক মামলা রুজুর ২৪ ঘন্টার ভিতর চাঞ্চল্যকর হত্যা মামলার ০৩ জন আসামী গ্রেফতার, হত্যাকান্ডে ব্যবহৃত ০১ টি চাকু উদ্ধার এবং তন্মধ্যে ০১ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান, এ খবর সংশ্লিষ্ট একটি সুত্রের।


বিজ্ঞাপন

গতকাল ২৫ মে, রাত্র ০২:৩০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করায় ঘটনার বিষয়ে ভিকটিমের মাতা ডলি বেগম (৫০) স্বামী-মৃত মান্নান সরদার, সাং-আলীর ক্লাব, ইউসেফ স্কুলে পাশে (দুলাল ডাক্তার এর জমির উপর ঘর তৈরী করে থাকি) সোনাডাঙ্গা মডেল থানা, খুলনা মহানগর, খুলনা তার নিকটতম লোকজনের সাথে আলাপ আলোচনা করে বাদী হয়ে থানায় এসে এজাহার দায়ের করেন। সোনাডাঙ্গা মডেল থানার মামলা নং-২০, তাং-২৫/০৫/২০২১খ্রিঃ, ধারা-৩০২/৩৪ পেনাল কোড মূলে মামলা রুজু করে মামলাটির তদন্তভার এসআই(নিঃ) অনুপ কুমার ঘোষ সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহাতায় গতকাল মঙ্গলবার ২৫ মে সন্ধ্যা সাড়ে ৭ টার সময় যশোর জেলার অভয়নগর থানাধীন নওয়াপাড়া এলাকা হইতে এজাহারনামীয় ০২ নং আসামী আরবি গোলদার (২০), পিতা-মৃত আকবার গোলদার, সাং-আলীর ক্লাব, ইউসেফ স্কুলের পাশে (দুলাল ডাক্তার এর জমির উপর ঘর তৈরী করে থাকে), সোনাডাঙ্গা মডেল থানা, খুলনা মহানগর, খুলনাকে গ্রেফতার করে।

গতকাল মঙ্গলবার ২৫ মে, সাড়ে ১০ টায় খানজাহান আলী থানাধীন মশিয়ালী এলাকা হইতে এজাহারনামীয় ০১ নং আসামী রাব্বি হোসেন গোলদার (২৫), পিতা-মৃত: আকবার গোলদার, সাং-আলীর ক্লাব, ইউসেফ স্কুলের পাশে (দুলাল ডাক্তার এর জমির উপর ঘর তৈরী করে থাকে), সোনাডাঙ্গা মডেল থানা, খুলনা মহানগর, খুলনাকে গ্রেফতার করে।

গতকাল মঙ্গলবার ২৬ মে, রাত্র ১টা ৪৫ মিনিটে ১ নাম্বার আসামী রাব্বি হোসেন গোলদারের স্বীকারোক্তি মতে হত্যাকান্ডে ব্যবহৃত ০১ টি চাকু সহ তদন্তে প্রকাশিত আসামী ফরহাদ হোসেন (২৪), পিতা-মৃত: মোখলেছুর রহমান, সাং-২/১, বকুল বাগান লেন, শতরুপার মোড়, সোনাডাডাঙ্গা মডেল থানা, খুলনা মহানগর, খুলনাকে গ্রেফতার করে।
উল্লেখ্য, এজাহারনামীয় ০১ নং আসামী রাব্বি গোলাদার বিজ্ঞ আদালতে ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে এবং এজাহারনামীয় ০২ নং আসামী আরবি গোলদার ও তদন্তে প্রকাশিত আসামী ফরহাদ হোসেন দ্বয়কে আদালতে সোপর্দপূর্বক ০৭ (সাত) দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হয়। অত্র মামলাটির তদন্ত কার্যক্রম অব্যাহত আছে।