গাজীপুরে ৬০০ ক্যান বিয়ারসহ ১ টি প্রাইভেটকার জব্দ

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : শুক্রবার ২৫ জুন সকাল ১২ টা ২০ মিনিটে গাছা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে ঢাকা থেকে গাজীপুর এর উদ্দেশ্যে রাওনা হয়েছে।


বিজ্ঞাপন

অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন এর নির্দেশ ক্রমে মোবাইল-৫ (রাত্র) ডিউটিতে নিয়োজিত থাকা এসআই (নিঃ) সজীব দেবনাথ সঙ্গীয় কং/ ৭৩ মোঃ জায়নুল আবেদীন ও কং/১১৫ মোঃ এরশাদুল ইসলাম ঢাকা ময়মনসিংহ গামী মহাসড়কে বোর্ডবাজার কেন্দ্রেীয় জামে মসজিদের সামনে চেকপোষ্ট বসিয়ে উক্ত প্রাইভেটকারটিকে সিগন্যাল দিলে সিগন্যাল না মানিয়া দ্রুতগতিতে পালানোর চেষ্টা করিলে এসআই (নিঃ) সজীব দেবনাথ সঙ্গীয় ফোর্সসহ প্রাইভেটকারটিকে আটক করার জন্য ধাওয়া করিলে উক্ত প্রাইভেটকারটি গাছা থানাধীন উত্তর খাইলকুর সাকিনস্থ ভূষির মিল মেম্বার বাড়ী রোড খাঁনপাড়া মোরে কাঁচা রাস্তার উপর রাখিয়া ৪/৩ জন লোক দৌড়াইয়া পালাইয়া যায়।

প্রইভেটকারটির ভিতর তল্লাশী করিয়া ৬০০ (ছয়শত) ক্যান বিয়ার জব্দ করেন।

এই সংক্রান্তে গাছা থানার মামলা নং- ২২, তারিখ- ২৫/০৬/২০২১, ধারা- ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্র আইন ৩৬ (১) এর ২৪ (গ)/৩৮/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

আসামীরা কোথা হতে মাদক আনয়ন করতো এবং কোথায় কোথায় বিক্রয় করতো সে বিষয়ে তথ্য সংগ্রহ ও পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।