রাজশাহীতে ৬ ইমো-বিকাশ প্রতারক গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : র‍্যাব ৫ এর অভিযানে রাজশাহী জেলার চারঘাট ও বাঘা থানা এলাকা হতে সংঘবদ্ধ “ইমো” হ্যাকিং চক্র ও বিকাশ প্রতারক কর্তৃক প্রতারণাপূর্বক অর্থ হাতিয়ে নেওয়া ৬ জন হ্যাকার আটক, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

র‍্যাব রাজশাহী এর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন গত সনিবার ১০ জুলাই, দুপুর ১ টা ২০ মিনিট হতে সন্ধ্যা ৭ টা পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার চারঘাট থানাধীন খেড়ুর মোড় এলাকায় এবং বাঘা থানার আলাইপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করেন।

উক্ত অভিযানে, মোবাইল ফোন ইন্টারনেট সংযোগ ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম “ইমো” হ্যাকিং করে বিকাশের মাধ্যমে প্রতারণাপূর্বক অর্থ হাতিয়ে নেওয়ায় মোবাইল -১৩ টি, সিমকার্ড-১৮ টি, মেমোরীকার্ড-০১ টি, মোটর সাইকেল- ০১ টি ,নগদ টাকা-৩০,৭১৫/- টাকা সহ আসামী ১। মোঃ সেলিম রেজা (২৪), পিতা- মোঃ সামসুল সরকার, সাং- নন্দিগ্রাম, ২। মোঃ সাদিকুর ইসলাম (২৪), পিতা- মোঃ আনিসুল মোল্লা, সাং- তুলসীপুর, ৩। শান্ত বিশ্বাস, (২১), পিতা- ইতিম বিশ্বাস, ৪। মোঃ আবু জাফর (১৯), পিতা- মোঃ আবুল হোসেন, উভয় সাং- উত্তর মিলিক বাঘা, ৫। মোঃ রবিন ইসলাম (২২), পিতা- মৃত আবুল কালাম আজাদ, সাং- দক্ষিণ মিলিক বাঘা, ৬। মোঃ ইসরাফিল হোসেন ((৩০), পিতা- মৃত তাজ মোহাম্মদ, সাং- আলাইপুর, সর্ব থানা বাঘা ও জেলা- রাজশাহীগণকে হাতেনাহত আটক করতে সক্ষম হয়।ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।