অভয়নগরে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১৭ জন

সারাদেশ

মো. সুমন হোসেন, অভয়নগর : অভয়নগরে ২৪ ঘন্টায় ৩৭ নমুনায় আক্রান্ত হয়েছেন ১৭ জন। করোনা আক্রান্ত হয়ে এ পযর্ন্ত মারা গেছেন ৩৭ জন।


বিজ্ঞাপন

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এ অঞ্চলে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ১৭ জন। নতুন ৬১ জনের নমুনা সংগ্রহ করে যশোর ও খুলনা ল্যাবে পাঠানো হয়েছে।

উপজেলার পৌর ও ইউনিয়নে করোনা পজিটিভ পৌরসভার ১নং ওয়ার্ডে ১ জন, ২নং ওয়ার্ডে ২ জন ৪নং ওয়ার্ডে ৩ জন, ৫নং ওয়ার্ডে ৯ জন, ৬নং ওয়ার্ডে ৪ জন, ৭নং ওয়ার্ডে ১ জন, ৮নং ওয়ার্ডে ২ জন, ৯নং ওয়ার্ডে ২ জন ।

এছাড়াও করোনা আক্রান্ত হয়ে ইউনিয়নের পায়রা ইউনিয়নে ১ জন, শ্রীধরপুর ইউনিয়নে ৩জন ও শুভনাঢ়া ইউনিয়নে ১জন। এ পযর্ন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন ১৮৮ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে ১১জন, উন্নত চিকিৎসার জন্য খুলনা রেফার্ড করা হয়েছে ১০ জনকে, বাড়িতে চিকিৎসা নিচ্ছেন ৩৮৯ জন।

এ পর্যন্ত সুস্থ্য হয়েছে ৯৯০ জন। এ উপজেলায় মোট ৪৫৯৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে ১৪৪৬ জনের করোনা ধরা পড়েছে।

পরীক্ষ্য বিবেচনায় এ উপজেলায় শনাক্তের হার ৩১ দশমিক ৫১ শতাংশ এবং মৃত্যু হার ২ দশমিক ৬ শতাংশ।

এ ব্যপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আলীমুর রাজীব বলেন, ৭৭ নমুনায় করোনায় আক্রান্ত হয়েছেন ১৭ জন। এ রির্পোটি রবিবার হাতে পেয়েছি । আক্রান্ত হয়ে উপজেলায় এ পযর্ন্ত মারা গেছেন ৩৭ জন।

এ এলাকার ২৫ টি জায়গাকে রেড জোন হিসেবে ধরা হয়েছে। হলুদ জোন হিসেবে ১৫ টি পয়েন্ট করা হয়েছে। যে কারণে কঠোর বিধি নিষেধ সহ স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।