দুই ডোজ ভ্যাকসিন নিয়েও করোনায় আক্রান্ত সাংবাদিক সিরাজুজ্জামান

জাতীয় জীবন-যাপন

আজকের দেশ রিপোর্ট : দুই ডোজ ভ্যাকসিন নেয়ার পরও করোনায় আক্রান্ত হয়েছেন অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজের ডেপুটি চিফ রিপোর্টার সিরাজুজ্জামান। গত বৃহস্পতিবার থেকে তার শরীরে জ্বর দেখা দেয়, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

কিন্তু এখন তার শরীরে জ্বর না থাকলেও ঘ্রাণশক্তি হারিয়ে ফেলেন। এজন্য মঙ্গলবার ( ১৩ জুলাই) ঢাকা রিপোর্টার ইউনিটিতে নমুনা পরীক্ষার পর তাৎক্ষনিতভাবে জানানো হয় তিনি করোনো পজেটিভ।

দীর্ঘ দিন ধরে সংসদ সচিবলায়, নির্বাচন কমিশন ও আইসিটিসহ বিভিন্ন বিটে কর্মকর্তা সিরাজুজ্জামান জানান, আমার শরীরে দুটি সামান্য উপসর্গ ছাড়া তেমন কোনো উপসর্গ নেই। তিনি কোনো ঘ্রাণ পাচ্ছেন না। আর হালকা কাশি আছে। তিনি এখন বাসা থেকে চিকিৎসা নিচ্ছেন ও বিশ্রামে আছেন।

জানা যায়, ১২ জুন জাতীয় সংসদের মেডিকেল সেন্টার থেকে দ্বিতীয় ডোজ টিকা নেন তিনি। যুক্তরাজ্যে উদ্ভাবিত অক্সফোর্ড-এ্যাস্ট্রাজেনেকার টিকা-ভারতে স্থানীয়ভাবে যার নাম দেয়া হয়েছে ‘কোভিশিল্ড’ এই টিকা নেন তিনি। এরপরও করোনায় আক্রান্ত সিরাজুজ্জামান।
তিনি বৃহত্তর ময়মনসিংহ রিপোর্টার ফোরামের কোষাধ্যক্ষ। এছাড়া বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিষ্ট এসোসিয়েশনের নির্বাচনী কমিটির সদস্য এবং রিপোর্টার্স ফোরাম ফর ইলেকশন অ্যান্ড ডেমোক্রেসির যুগ্মসাধারণ সম্পাদক।