লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় পঙ্গু ছেলেকে বাঁচাতে অসহায় মায়ের আহাজারী

সারাদেশ

মো. রফিকুল ইসলাম, নড়াইল : নড়াইলে নিহত পুলিশ সদস্যসের ছেলে পড়াসোনার পাশাপাশি পরিবারের মূখে এক মুঠো খাবারের জন্য ইটভাটার ভটভটি চালাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় পঙ্গুতত্ব বরন করেন,পঙ্গু ছেলেকে বাঁচাতে অসহায় মায়ের আহাজারী।


বিজ্ঞাপন

নড়াইলের লোহাগড়া থানাধীন পারমল্লিকপুর গ্রামের বাসিন্দা মৃত পুলিশ সদস্য নজরুল ইসলামের অসহায় পরিবারের পাশে দেশের বিত্তবাণদের দাঁড়ানোর আহব্বান করা হচ্ছে।

মৃত পুলিশ সদস্য নজরুল ইসলাম গত ২০ ফেব্রুয়ারিতে হার্ট অ্যাটাক করে মৃত্যু বরণ করেন,মৃত্যুর আগে পরিবারে তার স্ত্রী ও তিনটি সন্তান রেখে গেছেন।

পুলিশ সদস্য নজরুল ইসলামের মৃত্যুর পর বড় ছেলে পড়াশোনার পাশাপাশি ইটভাটার গাড়ি চালিয়ে সংসার চালাতেন দুর্ভাগ্যবশত গত ২৮ ফেব্রুয়ারী রোড এক্সিডেন্টে পঙ্গুত্ব বরণ করেন,ছেলটার ডান পার কোমরের নিচ থেকে কেটে ফেলা হয়েছে এবং মাজা ও বুকের তিনটি হাড় ভাঙ্গা অপারেশন করতে হবে,খুব দ্রুত।

এলাকাবাসীর সহযোগিতায় অপারেশন করে পা কাটা হলেও এখনো পা ঠিক হয়নি,তার প্রতিদিন ৫ থেকে ৬শত টাকার ওষুধ লাগে।

পরিবারটি দুবেলা দুমুঠো খাবার জোগাড় করতে পারে না, তা হলে, ওষুধ ও অপারেশন কিভাবে করবে, তাই এলাকাবাসীসহ পরিবারের সদস্যরা দেশের বিত্তবানদের এই অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর আহব্বান জানান।

পরিবারের সাথে যোগাযোগের নাম্বার-01943203044 (বিকাশ)।বিস্তারীত জেনে আপনার সহযোগিতার হাত বাড়িয়ে অসহাদের পাসে দাড়ানোর জন্য আহব্বান জানানো যাচ্ছে।