খুলনায় লকডাউন বাস্তবায়নে কাজ করছে পুলিশ

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে কাজ করছে ফুলতলা থানা পুলিশ। থানা এলাকায় অপ্রয়োজনীয় যানবাহনের চলাচল বন্ধে নজরদারি বাড়ানো হয়েছে; একই সাথে যশোর-খুলনা মহাসড়কে অব্যাহত রয়েছে চেকপোস্ট।


বিজ্ঞাপন

ডুমুরিয়া থানায় লকডাউন বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে জনসাধারনের চলাচল নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে ডুমুরিয়া থানা পুলিশ। চুকনগর-খুলনা মহাসড়কে চলমান মটরসাইকেল ও অন্যান্য যানবাহনের প্রতি নজরদারি বাড়াতে বসানো হয়েছে বিশেষ চেকপোস্ট।

লকডাউন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে পাইকগাছা থানা পুলিশ। জনসমাগম প্রতিরোধ ও অপ্রয়োজনে বাইরে বের হওয়া বন্ধে থানা এলাকায় অব্যাহত রয়েছে নিয়মিত টহল।

কয়রা থানা পুলিশ লকডাউন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। রাস্তায় চেকপোস্টের মাধ্যমে যানবাহন ও জনগনের চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে ।

লকডাউন বাস্তবায়নে কাজ করছে দাকোপ থানা পুলিশ। থানা এলাকায় চলমান মটরসাইকেলসহ অন্যান্য যানবাহনের উপর নজরদারি বাড়ানো হয়েছে; একই সাথে জনসমাগম প্রতিরোধে চলমান রয়েছে টহল কার্যক্রম।

লকডাউন সফল করতে মাঠে থেকে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে রূপসা থানা পুলিশ। রূপসা ঘাটসহ বিভিন্ন চেকপোস্টে পুলিশের নজরদারি অব্যাহত থাকার ফলে নৌযানসহ অন্যান্য যানবাহন বন্ধ রয়েছে এবং জনসমাগম বন্ধে নিয়মিত টহল কার্যক্রম চলমান আছে।

করোনার সংক্রমণ বন্ধে চলমান লকডাউন সফল করতে তেরখাদা থানা পুলিশের তৎপরতা চলমান আছে। দোকানপাট বন্ধ রাখতে এবং অপ্রয়োজনে ঘরের বাইরে বের হওয়া বন্ধে বিভিন্ন রাস্তার মোড়ে রয়েছে তেরখাদা থানা পুলিশের চেকপোস্ট।

লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে দিঘলিয়া থানা পুলিশ। থানাধীন এলাকাসমূহে যে কোন প্রকার অনাকাঙ্খিত চলাচল প্রতিরোধে অব্যাহত রয়েছে দিঘলিয়া থানা পুলিশের চেকপোস্ট ও টহল।

বটিয়াঘাটা থানা পুলিশ লকডাউন বাস্তবায়নে রাস্তায় চেকপোস্টর মাধ্যমে যানবাহন ও জনগণের চলাচল নিয়ন্ত্রনে কাজ করে যাচ্ছে।