বিধিনিষেধ উপেক্ষা করে চালাচ্ছে চাইনিজ রেস্তোরাঁ

অপরাধ রাজধানী

নিজাম উদ্দিন : রাজধানীর মোহাম্মদপুর চন্দ্রীমা উদ্যান ৬ নং রোডের শেষ মাথায় গ্রিন সিটি এলাকায় লকডাউন উপেক্ষা করে চালাচ্ছে চাইনিজ রেস্তোরাঁ। সরেজমিনে গেলে দেখা যায় এইসব চাইনিজ গুলোতে করোনা কালীন সময়েও উপছে পড়া ভিড়। চাইনিজ রেস্তোরাঁ কর্তৃপক্ষ লকডাউনকে তোয়াক্কা না করে দেদারসে বসিয়ে খাওয়ানো হচ্ছে কাস্টমারদের, একই স্থানে চার থেকে পাঁচটি রেস্তোরাঁয় চলছে এই অনিয়ম।
রেস্তোরা গুলো হচ্ছে ১ ফুডলি ২ কাবাবি আড্ডা ৩ রিভার সাইড ৪ বার্গার বার ৫ ফুডহিল এবং কেটলি ক্যাফে।
এই রেস্তোরাঁর একজন ম্যানেজারে কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন কিসের লকডাউন? আমরা রেস্তোরা চালিয়ে যাবো আপনাদের কিছু করার থাকলে করেন, আর আমরা রেস্তোরাঁ গুলো বিকাল থেকে রাত পর্যন্ত চালিয়ে থাকি। এতো কঠিন লকডাউনের সময়ও যেখানে পার্সেল বিক্রি করার নির্দেশ সেখানে কিভাবে একসাথে বসিয়ে খাওয়ানো হচ্ছে কাস্টমারদের এমনকি প্রশ্ন সাধারণত জনমনে।
চলমান করোনায় যখন সারা বাংলাদেশ বিপদস্থ, সারাদেশে যখন কঠোর বিধিনিষেধ ঠিক সেই মূহুর্তে কিছু অসাধু রেস্তোরাঁ মালিকরা এই বিধিনিষেধ অমান্য করে দেদারসে চালাচ্ছে চাইনিজ রেস্তোরাঁ ও বাংলা রেস্তোরাঁ। এবিষয় কথা তেজগাঁও জোনের সহকারী উপ পুলিশ কমিশনার মাহিন ফরাজীর সাথে, তিনি আজকের দেশ নিউজকে বলেন, এই লকডাউনের মধ্যে হোটেল এবং রেস্তোরাঁর ভিতরে বসে খাবার খাওয়ার কোনো নিয়ম নেই, তাই যেহেতু বসে খাওয়াচ্ছে সেক্ষেত্রে আমরা আইনগত ব্যবস্থা নিবো।
প্রশাসনের নিকট জোর দাবি জানাচ্ছি এই রেস্তোরাঁ গুলোর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য।


বিজ্ঞাপন