যশোরে চোরচক্রের ৩ সদস্য গ্রেফতার

অপরাধ

মো. সুমন হোসেন, যশোর : ঘটনার বিবরণে জানা গেছে পুলিশ সুপার,যশোর এর দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার, পিপিএম এর তত্ত্বাবধানে এসআই শামীম হোসেন এর নেতৃত্বে এসআই সোহানুর রহমান মোল্লা, এএসআই রঞ্জন সরকারের সমন্বয়ে একটা চৌকস টিম গোপন তথ্যের ভিত্তিতে গতকাল বুধবার ১১ আগস্ট সন্ধ্যা ৬ টা ১০ মিনিটের সময় শার্শা থানাধীন নাভারণ সাতক্ষীরা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে মটরসাইকেলের চেসিস/ইঞ্জিন নম্বর পরিবর্তনের মাষ্টার খ্যাত আলামিন ও তার সহযোগী নাজিম উদ্দিনকে ৩টি মটরসাইকেল ও চেসিস/ইঞ্জিন নম্বর পরিবর্তনের পাঞ্চিং সরঞ্জামসহ হাতে-নাতে গ্রেফতার করেন।


বিজ্ঞাপন

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের স্বীকারোক্তি ও তথ্য মতে রাত ৮ টা ৩০ মিনিটে সময় বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল ফিলিং ষ্টেশনের সামনে পাঁকা রাস্তার উপর থেকে চোর সিন্ডিকেটের আরেক সদস্য তোহিদুল ইসলামকে ১ টি চোরাই সন্ধিগ্ধ মটরসাইকেলসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে একাধিক মটরসাইকেল চুরি মামলা তদন্তাধীন/বিচারাধীন আছে। এই সংক্রান্তে এসআই শামীম হোসেন বাদী হয়ে শার্শা থানায় এজাহার দায়ের করিলে মামলা রুজু হয়।

গ্রেফতারকৃত আসামীর নাম ঠিকানা যথাক্রমে, মোঃ আল-আমিন (২৭), পিতা- নজরুল ইসলাম, মোঃ তোহিদুল ইসলাম (২৮), পিতা- আমির হোসেন, উভয়সাং- কাজীরবেড়, থানা- শার্শা, মোঃ নাজিম উদ্দিন (৩৩), পিতা- মোঃ আঃ ছাত্তার,সাং-করিম আলী, থানা-ঝিকরগাছা, সর্বজেলা-যশোর ।

উদ্ধারকৃত আলামত যথাক্রমে নিম্নে বর্নিত হলো, ১টি লাল রংয়ের এ্যাপাচি আরটিআর ১৬০ ফোরভি মটরসাইকেল, ১টি কালো রংয়ের ফেজার ১৫০ সিসি মটরসাইকেল, ১টি ফিরোজা রংয়ের এফ জেডএস ভার্সন-২ মটর সাইকেল, (কালো রংয়ের ডিসকভার ১২৫ সিসি মটরসাইকেল এবং (চেসিস/ইঞ্জিন নম্বর পরিবর্তন করার পাঞ্চিং সরঞ্জাম।