সিএমপি’র ডাবলমুরিংয়ে ২১,৭০০পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সিএমপির ডবলমুরিং মডেল থানার অভিযানে ২১,৭০০ পিস ইয়াবা, মাদক বিক্রয়লব্দ নগদ ৮,৫০,০০০/- টাকা এবং ৩ টি মোবাইলসহ ৩ জন গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

সিএমপির ডবলমুরিং মডেল থানার এসআই/মোহাম্মদ তারিক আজিজ সঙ্গীয় অফিসার এসআই/ মহিম উদ্দিন সহ ডবলমুরিং মডেল থানা টিম গত মঙ্গলবার ১০ আগস্ট ৮ টা ১৫ মিনিটের সময় ডবলমুরিং মডেল থানাধীন দেওযানহাট মোড় সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা জয়নাল আবেদীন (৪২) কে ১৭০০ পিস ইয়াবা ও ১ টি ফোন সহ আটক করে।

পরবর্তীতে জিজ্ঞাসাবাদে সে জানায় যে, তার বর্তমান ঠিকানার বাসায় টেকনাফ হতে আনা আরো কিছু সংখ্যক ইয়াবা রয়েছে।

বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করে তাদের নির্দেশমতে সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় ধৃত মোঃ জয়নাল আবেদীন (৪২) কে নিয়ে বায়েজিদ বোস্তামি থানাধীন হাজীরপুল এলাকাস্থ তার বর্তমান ঠিকানার ভাড়া ফ্ল্যাটে মঙ্গলবার ১০ আগস্ট ১১ টার সময় অভিযান পরিচালনা করা হয়।

এসময় ধৃত মো: জয়নাল আবেদীনের বেডরুমে হতে ২০,০০০ (বিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়লব্দ নগদ ৮,৫০,০০০/- টাকা ও ০২ টি মোবাইল ফোন সহ মোঃ মোবারক হোসেন (২৭) ও মোঃ রেজাউল করিম দিদার (৩১) কে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট গুলো টেকনাফ হতে পাইকারী মুল্যে ক্রয় করে সঙ্গীয় অপরাপর ব্যক্তিদের নিকট বেশি মুনাফা লাভের আশায় বিক্রয় করছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে ডবলমুরিং মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।