একাধিক বিদেশিদের সঙ্গে যৌনতা, নাবালক বয়সেই সঙ্গম

বিনোদন

নিকের কীর্তি ফাঁস হতেই হতাশ প্রিয়ঙ্কা


বিজ্ঞাপন

আজকের দেশ ডেস্ক : বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার ১০ বছরের ছোট স্বামী হলিউড পপ তারকা নিক জোনাস প্রায়শই খবরের শিরোনামে থাকেন। বলিউডের দেশি গার্লের আগে একাদিক নারীসঙ্গে মজে ছিলেন নিক । সূত্র বলে চার বিদেশি নারীসঙ্গ কাটিয়ে তারপরই দেশি গার্লের প্রেমে পড়েন নিক জোনাস।

জীবনের প্রথম প্রেম থেকে চুম্বন সবেতেই লাইমলাইটের শীর্ষে নিক। দীর্ঘ প্রেমের তালিকাটি চোখ বুলিয়ে নিন একনজরে।

হলিউড পপ তারকা নিক জোনাস স্কুলে পড়াকালীন ১৪ বছর বয়সে প্রথম প্রেমে পড়েছিলেন। এবং ১ বছর তার সঙ্গে সম্পর্কে ছিলেন নিক।

নিক জোনাসের প্রথম প্রেম ছিল মাইলি সাইরাস। আমেরিকান গায়িকা তথা ডিজনি তারকা মাইলি-ই ছিল নিকের প্রথম প্রেম। মাইলি প্রথম মেয়ে যাকে নিক জোনাস চুম্বন করেছিলেন।

একটি সাক্ষাৎকারে নিক জানিয়েছিলেন, রান্নাঘরের বাইরে প্রথম মাইলিকে চুন্বন করেছিলেন নিক।

মাইলির সঙ্গে সম্পর্কও বেশিদিন টেকেনি। তারপরই সেলিনা গোমজের সঙ্গে সম্পর্কে জড়ান নিক। সেই সম্পর্কও খুব বেশিদিন স্থায়ী হয়নি। মাইলির সঙ্গে সম্পর্কও বেশিদিন টেকেনি।

২০১১ সালে অষ্ট্রেলিয়ান গায়িকা ডেল্টার প্রেমে পরেন নিক। মাত্র ১০ মাস পরেই তাদের ব্রেকআপ হয়েছিল। ডেল্টাও ৪ বছরের বড় ছিল নিকের থেকে। সেই সম্পর্কে বেশিদিন টেকেনি।

২০১৩ সালে জনপ্রিয় ফ্যাশন মডেল অলিভিয়ার প্রেমে পড়েন পপতারকা। সেই সম্পর্কও ২ বছরের বেশি স্থায়ী হয়নি।

২০১৫ সালে সম্পর্কে ভাঙন ধরে। তবে কি নাবালক অবস্থাতেই সঙ্গমে মজেছিলেন নিক, তা নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন।

৪ বিদেশির পর অবশেষে নিকের জীবনে আসে দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। গ্রিসেই প্রথম বিয়ের প্রস্তাব পেয়েছিলেন প্রিয়ঙ্কা।

বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা।

নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া দুজনেই বিলাসবহুল জীবনধারা পছন্দ করেন। গাড়ি থেকে বাংলো পুরোটাই স্বপ্নের মতো। প্রায় ২০০ কোটিরও বেশি সম্পত্তির মালিক প্রিয়ঙ্কা চোপড়া। সেইদিক থেকে নিক জোনাসের সম্পত্তির পরিমাণ ১৭৫ কোটি।

যদি সেই খবর প্রিয়ঙ্কার মা উড়িয়ে দিয়েছেন।তবে প্রিয়ঙ্কা জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি পরিবার পরিকল্পনা করতে চান। শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি।