রাজধানীতে ৯৫.৭৬ লিটার চোলাই মদসহ গ্রেফতার ২

অপরাধ

বিশেষ প্রতিবেদক : ঢাকা মহানগরীর ক্যান্টনমেন্ট থানাধীন এলাকা হতে ৯৫.৭৬ লিটার দেশীয় তৈরি বাংলা চোলাইমদ সহ ২ জন চিহ্নত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে।

সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদন্ত্রদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরন্য সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর সকাল ১০ টার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা মহানগরীর ক্যান্টনমেন্ট থানাধীন কালসি রোড এলাকায় অভিযান পরিচালনা করে ৯৫.৭৬ লিটার দেশীয় তৈরি বাংলা চোলাই মদ সহ নিম্নোক্ত ২ জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সমর্থ হয়, গ্রেফতার কৃত রা যথাক্রমে, মোঃ মামুন মিয়া(৩৪), জেলাঃ ঢাকা এবং মোঃ নাদিম(৪০), জেলাঃ ঢাকা

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় আরো জানায় যে, ধৃত আসামীদ্বয় ঢাকা শহরের বিভিন্ন এলাকা হতে পরস্পরের যোগসাজসে দেশীয় তৈরী চোলাই মদ তৈরী করে দীর্ঘদিন যাবত লোকচক্ষুর আড়ালে ঘটনাস্থল সহ আশপাশ এলাকায় খুচরা দরে বিক্রয় করে আসছে।

৪। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।