অপরাধমূলক তথ্য সরবরাহ করে আমাদের পাশে থাকুন

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সোমবার ১৩ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০ টায় কোতোয়ালি মডেল থানা বিএমপি কর্তৃক “ওপেন হাউজ ডে ” অনুষ্ঠিত হয়। উক্ত ওপেন হাউজ ডে’তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার সদর-দপ্তর বিএমপি প্রলয় চিসিম।


বিজ্ঞাপন

প্রধান অতিথি , বিগত ওপেন হাউজ ডে সভার কার্যবিবরণী তথা জবাবদিহিতা নিশ্চিত করে আগত ভুক্তভোগীর কথা সরাসরি শুনে তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন।

তিনি বলেন, “প্রতি মাসের প্রতিমাসের একটি নির্দিষ্ট তারিখে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

৪ তারিখ বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানা , ৭ তারিখ কাউনিয়া থানা , ১০ তারিখ এয়াপোর্ট থানা ও ১৩ তারিখ কোতয়ালী মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয় ।
যেন থানা এলাকার সাধারণ মানুষও এই ওপেন হাউজ ডে’র দিন উপস্থিত থেকে মাননীয় পুলিশ কমিশনার মহোদয় সহ বিএমপির জেষ্ঠ কর্মকর্তাদের সাথে যেকোন বিষয়ে খোলামেলা আলোচনা করতে পারেন।

এলাকার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে ওপেন হাউজ ডে’তে নিয়মিত নিজে আসুন, এর সুফল জানিয়ে অপরকেও নিয়ে আসুন এবং গোপনে বা সরাসরি অপরাধমূলক তথ্য সরবরাহ করে আমাদের পাশে থাকুন। ”

নবাগত উপ-পুলিশ কমিশনার বিএমপি দক্ষিণ মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম-বার তাঁর সরকারী নম্বর সবাইকে অবগত করে বলেন, ইতিহাস , ঐতিহ্য, সংস্কৃতি, শিল্প সবকিছুতেই সমৃদ্ধ ও সমাদৃত বরিশাল, এখানের মানুষের নিরপত্তার দায়িত্ব আমাদের।

এলাকায় চুরি সহ অন্যান্য অপরাধ নিয়ন্ত্রণে রাখতে কলাপসিবল গেট, সিসিটিভি ক্যামেরা, সিকিউরিটি গার্ড জোরদার, অপরিচিতদের, নজরদারি ও সন্দেহ হলে আমাদের অবগতকরন ও সতর্ক হওয়ার জন্য অনুরোধ রইল।

এক্ষেত্রে সমাজের সর্বস্তরের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সহযোগিতা কামনা করছি।

ওপেন হাউজ ডেতে সমাজের ভালোর জন্য প্রতিমাসে একটি করে তথ্য ও পরামর্শ দিয়ে সহায়তা করুন, তথ্যদাতার পরিচয় গোপন রেখে আমরা নিজেদের ব্যস্ত রেখে নিরাপদ নগরী উপহার দেয়া সম্ভব।

কোতোয়ালি মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম পিপিএম এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ট্রাফিক বিএমপি শেখ মোহাম্মদ সেলিম, পুলিশ পরিদর্শক তদন্ত জনাব শেখ মোহাম্মদ ফয়সাল সহ সুশীল সমাজের সর্বস্তরের প্রতিনিধি ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ব্যক্তিবর্গ।