মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স যশোর ডিবি পুলিশের ওসি রুপম কুমারের

অপরাধ

আজকের দেশ রিপোর্ট : যশোর জেলা গোয়েন্দা পুলিশের ওসি রুপম কুমার সরকার পিপিএম। তিনি যশোর জেলার মাদক ব্যাবসায়ী, সন্ত্রাসী, ডাকাত দলের সদস্যদের কাছে আতংকিত একটি নাম। তিনি যশোরে যোগদান করার পর থেকেই স্থানীয় মাদক ব্যাবসায়ী, সন্ত্রাসী, চোর ডাকাত ও সমাজ বিরোধীরা তার ভয়ে দিশাহীন। যশোর জেলা গোয়েন্দা শাখায় খবর নিয়ে জানা গেছে, রুপম কুমার সরকার পিপিএম কর্তৃক আগষ্ট/২১ খ্রিঃ মাসে কর্মক্ষেত্রে কর্তব্য কর্ম মূল্যায়নে বিশেষ পুরস্কার প্রাপ্ত হন তিনি এবং ভালো কাজের স্বীকৃতি স্বরূপ বিশেষ পুরস্কার পেয়ছেন।


বিজ্ঞাপন

রুপম কুমার সরকার পিপিএম কর্তৃক আগষ্ট/২১ খ্রিঃ মাসের কার্যক্রম তুলে ধরা হলো, ডিবি যশোর জেলা কর্তৃকঃ ৪,১৭৬ পিস ইয়াবা ট্যাবলেট, ২০.৭ কেজি গাঁজা, ৪১৩ বোতল ফেনসিডিল, ১০৬ বোতল স্পিরিট, ১ টা ওয়ান শ্যুটারগান, ৩ টা বার্মিজ চাকু, ডাকাতির কাজে ব্যবহৃত ২ টা প্রাইভেটকার, লুন্ঠিত উদ্ধার ১ টা মাইক্রোবাস, ৮ টা চোরাই মোটরসাইকেল, ১ টা ইজিবাইক, ১ টা ব্যাটারী চালিত ভ্যান, লুন্ঠিত উদ্ধার ২ টা মোবাইল সেট, ডাকাতির কাজে ব্যবহৃত গামছা ৪ টা, নকল দাঁড়ি গোঁফ, লুন্ঠিত উদ্ধার নগদ ২০,০০০/= টাকা।
মোট আসামি গ্রেফতার ৬৮ জন। নিষ্পত্তিকৃত মামলা সংখ্যা ২৯ টি । ডাকাতি মামলার রহস্য উদঘাটন ১টি এবং ৭ জন ডাকাত গ্রেফতার ও ৬ জন ডাকাতের কাঃবিঃ ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ।

হত্যা মামলার রহস্য উদঘাটন ১ টা এবং ২ জন আসামীর ও ২ জন সাক্ষীর কাঃবিঃ ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ অধিযাচনপত্রের মাধ্যমে ২ জন ভিকটিম উদ্ধার।

অধিযাচনপত্রের মাধ্যমে শার্শা থানার ধর্ষন মামলার আসামী গ্রেফতার।

চাকুরী দেওয়ার নামে প্রতারণা ঘটনায় রহস্য উদঘাটন, আসামীর কাঃবিঃ ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ।
সার্বিক কর্ম মূল্যায়নে বিশেষ পুরস্কার প্রাপ্ত হয়েছেন ।
এ বিষয়ে রুপম কুমার সরকার পিপিএম এর বক্তব্য জানতে চাইলে তিনি জানান মাদক দ্রব্য সব সম্ভাবনাকে ই অসম্ভব করে দেয়। যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এর কড়া নির্দেশ জেলার সকল পুলিশ কর্মকর্তা এবং পুলিশ সদস্যেদের মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির কোন বিকল্প নেই। তিনি আরও বলেন ভবিষ্যতে ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির কোন বিকল্প থাকবে না।