যশোরে ফুলেল শুভেচছায় সিক্ত বিদায়ী শিক্ষানবিশ এএসপি

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : গতকাল ১৬ বৃহস্পতিবার বিকাল ৪ টায় পুলিশ সুপারের কার্য়ালয়ে ৩৭তম বিসিএস(পুলিশ), ক্যাডার শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার জনাব আব্দুল্লাহ্-আল্-নোমান এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

সদ্য বিদায়ী সহকারী পুলিশ সুপার গত ছয় মাস যশোর জেলায় শিক্ষানবিশ হিসাবে কর্মরত ছিলেন এবং কৃতিত্বের সাথে তার শিক্ষানবিশ সময় পার করেন।

উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা পুলিশের অনুপ্রেরণা প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম ।

পুলিশ সুপার সদ্য বিদায়ী শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার সম্পর্কে বলেন, সে একজন মেধাবী অফিসার, তার পরবর্তী কর্মস্থলের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। বিদায়ী সহকারী পুলিশ সুপার তার বক্তব্যে যশোর জেলায় কাটানো গত ছয়টি মাসের সুখ-স্মৃতিচারণ করেন।

তিনি বলেন, আমি অত্র জেলা পুলিশের পুলিশ সুপার সহ উর্দ্ধতন কর্মকর্তাগণের কাছ থেকে এই শিক্ষানবিশ সময়ে যেটা শিখতে পেরেছি তা অবশ্যই আমার ভবিষৎ কর্মস্থলে অত্যন্ত কাজে দিবে একই সাথে তিনি বলেন প্রিয় অভিভাবকগণের কাছ থেকে পাওয়া স্নেহ ও ভালোবাসা সারা জীবন আমার সুখ-স্মৃতি হয়ে থাকবে।

আলোচনা শেষে জেলা পুলিশের পক্ষ থেকে সদ্য বিদায়ী অতিথিকে ফুুলেল শুভেচ্ছো ও সম্মাননা সূচক ক্রেস্ট প্রদান করেন পুলিশ সুপার। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশ যশোরের উর্দ্ধতন কর্মকর্তাগণ।