চট্টগ্রামে অপহরণের অভিযোগে গ্রেফতার ৬

অপরাধ

ভিকটিম উদ্ধার


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : গত ১৪ সেপ্টেম্বর বিকাল অনুমান ৫ টার সময় পাহাড়তলী থানাধীন শাপলা আবাসিক এলাকা, ইদ্রিস এর কলোনী হতে জনৈক জাহানারা বেগম (৩৮) এর দুগ্ধপোষ্য শিশু সন্তান ভিকটিম (১০ মাস)কে রেখে সে রান্না করার জন্য যায়।

রান্না শেষে সন্ধ্যা অনুমান ৬ টায় শিশু সন্তানকে না পেয়ে বাসার ভিতরে ও আশপাশে অনেক খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজি করে না পেয়ে গত ১৫ সেপ্টেম্বর রাতে তারা থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ মোঃ মুস্তাফিজুর রহমান এর নেতৃত্বে পাহাড়তলী থানা পুলিশ ঘটনাস্থলের স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদ ও আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ পূর্বক পর্যালোচনা করে দ্রুততম সময়ের মধ্যে পাহাড়তলী থানাধীন শাপলা আবাসিক এলাকা হতে ১। মোঃ ফরহাদ (৪০), ২। মোঃ দুলাল (৩০), ৩। মোঃ সবুজ (২৫)দেরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যক্তিদের দেওয়া তথ্যমতে হালিশহর থানা এলাকা হতে হালিমা বেগম (২৬)কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সকলে টাকার বিনিময়ে দুগ্ধপোষ্য শিশু সন্তানকে অপহরণ করে ভিকটিমকে চাঁদপুর জেলার মতলব উত্তর থানা এলাকায় হালিমা বেগম এর বোন আসমা বেগম (৩৫) এর নিকট হস্তান্ত করেছে এবং ২০,০০০/- টাকা গ্রহণ করে।

পাহাড়তলী থানা পুলিশ দুগ্ধপোষ্য শিশু সন্তানকে উদ্ধার ও অন্যান্য ব্যক্তিদের গ্রেফতারের জন্য মতলব উত্তর থানার পুলিশের সহায়তায় আসমা বেগম (৩৫)কে গ্রেফতার করতঃ ১০ মাসের দুগ্ধপোষ্য শিশু সন্তানকে উদ্ধার করে।

এই সংক্রান্তে পাহাড়তলী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পরবর্তীতে পলাতক ব্যক্তি মোঃ বেলাল (৩৫)কে গ্রেফতার করা হয়।