চট্টগ্রামে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সিএমপির ডবলমুরিং মডেল থানার অভিযানে গণধর্ষণ মামালায় জড়িত থাকার অভিযোগে ৩ জন গ্রেফতার করা হয়েছে।


বিজ্ঞাপন

প্রাপ্ত অভিযোগে জানা গেছে, বাদীর বোন ভিকটিম গত ৫ সেপ্টেম্বর ভিকটিম (১৪) তার ফুফাতো ভাইয়ের স্ত্রী আমেনা আক্তার (২৬) এর সাথে ডাক্তার দেখানোর জন্য আগ্রাবাদ যায়। আগ্রাবাদ যাওয়ার পর ভিকটিম লোকের ভিতরে হারিয়ে গেলে তার ভাবিকে খোজাঁখুজি করে না পেয়ে কান্না করতে থাকে।

এসময় বিকাল অনুমান ৩ টায় মোঃ মেহেদী হাসান প্রঃ মুন্না (১৯) এর সাথে দেখা হলে কান্নার কারণ জিজ্ঞাসা করে। ভিকটিম তাকে বিস্তারিত জানায় এবং বাসার ঠিকানা মনসুরাবাদে পৌছে দিতে বলে।

এসময় মোঃ মেহেদী হাসান প্রঃ মুন্না ভিকটিম এর অসহায়ত্বের সুযোগ নিয়ে বাসায় পৌছে দেয়ার কথা বলে কৌশলে ভিকটিমকে বাসযোগে উক্ত তারিখ রাত অনুমান ৯ টায় অপর অভিযুক্ত মোঃ শাকিব (২১) এর ভাড়াবাসা সীতাকুন্ড থানাধীন কালুশাহ নগরস্থ শাহ আলম প্রঃ টাংগীর খালি ভাড়াঘরে নিয়ে যায়।

সেখানে সঙ্গীয় মোঃ হাসান তারেক রনি (৪০) সহ ভিকটিমের হাত পা চেপে ধরে বিভিন্ন হুমকি ধমকিসহ মৃত্যুর ভয়ভীতি দেখিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে রাতভর পালাক্রমে ধর্ষণ করে।

পরবর্তীতে গত ৬ সেপ্টেম্বর সকালে মোঃ মেহেদী হাসান প্রঃ মুন্না (১৯) উক্ত ঘটনার বিষয়ে কাউকে কিছু না বলার জন্য ভয়ভীতি দেখিয়ে ভিকটিমকে বাসায় পৌছে দেয়। ভিকটিম ঐ দিনের ঘটনার ব্যাপারে বাসার কাউকে কিছু বলে নাই এবং ভয়ে নিশ্চুপ থাকে।

পরবর্তীতে গত ১৫ সেপ্টেম্বর রাত অনুমান ১০ টার সময় মোঃ মেহেদী হাসান প্রঃ মুন্না (১৯) পুনরায় ভিকটিমের বাসায় আসলে ভিকটিম তাকে দেখে ভয়ে কান্না শুরু করে এবং বাদীকে ঘটনার বিস্তারিত জানায়।

তখন স্থানীয় লোকজনের সহায়তায় তাকে আটক করে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল করলে ডবলমুরিং থানার টহলরত অফিসার ও ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার বিস্তারিত অবগত হয় এবং তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

গ্রেফতার পরবর্তী জিজ্ঞাসাবাদে সে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার সহ ঘটনায় জড়িত অন্য দুইজনের কথা স্বীকার করে।

পরবর্তীতে ডবলমুরিং মডেল থানার টিম সীতাকুন্ড থানাধীন বেরিবাঁধ এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোঃ শাকিব (২১) ও মোঃ হাসান তারেক রনি (৪০) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা আদালতে মামলার ঘটনার বিষয়ে জড়িত থাকার বিস্তারিত বর্ণনা দিয়ে ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।