সিজিএসকে দাবা লীগের পুরস্কার বিতরণী

খেলাধুলা

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় প্রিমিয়াম ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় “মুজিববর্ষ সিজেকেএস-প্রিমিয়ার ও প্রথম বিভাগ দাবা লীগ ২০২১” এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান রবিবার ১০ অক্টোবর সন্ধা ৭ টায় সিজেকেএস জিমনেসিয়াম হলে অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক, পিপিএম-সেবা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সিজেকেএস এর সাধারণ সম্পাদক আ.জ.ম নাসির উদ্দীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ইকবাল হোসেন, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (এডমিন এন্ড ফিন্যান্স), চট্টগ্রাম রেঞ্জ, বিজয় বসাক বিপিএম পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ), সিএমপি চট্টগ্রাম ও ভাইস প্রেসিডেন্ট সিজেকেএস, মাসুদুর রহমান মল্লিক, যুগ্ম সম্পাদক, বাংলাদেশ দাবা ফেডারেশন।

৬ অক্টোবর হতে শুরু হওয়া মুজিববর্ষ সিজেকেএস-১ম বিভাগ দাবা লীগ ২০২১ এ মোট ৩৩টি দল অংশগ্রহণ করে।

এতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে পাথরঘাটা দুর্বার গোষ্ঠি। রানার্সআপ হয়েছে আগ্রাবাদ কমরেড ক্লাব এবং তৃতীয় স্থান অর্জন করেছে ব্রাদার্স ইউনিয়ন।

মুজিববর্ষ সিজেকেএস- প্রিমিয়ার ডিভিশন দাবা লীগ ২০২১ এ মোট ৮টি দল অংশগ্রহণ করে। এতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাকলিয়া একাদশ।

রানার্সআপ হয়েছে আবেদিন ক্লাব ও তৃতীয় স্থান অর্জন করেছে কোয়ালিটি স্পোর্টস ক্লাব। অতিথিগণ বিজয়ীদের মাঝে ট্রফি ও পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, অংশগ্রহণকারী দাবাড়ুগণসহ ক্রীড়ামোদী দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।