যশোরে নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বাহিনীর নির্বাচনী ব্রিফিং

অপরাধ

সুমন হোসেন : শনিবার ২৭ নভেম্বর সকাল ৯ টায় যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম এর নির্দেশনায় শার্শা, মনিরামপুর, বাঘারপাড়া এবং বেনাপোল পোর্ট থানার দুটি ইউনিয়ন পরিষদে আগামীকাল ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে নির্বাচনে নিয়োজিত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে পৃথক তিনটি নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

শার্শা থানায় নির্বাচনী ব্রিফিং এ সভাপতিত্ব করেন মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), যশোর এবং মনিরামপুর নির্বাচনী ব্রিফিং এ সভাপতিত্ব করেন মোহাম্মদ জাহাংগীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা(ডিএসবি), যশোর এবং বাঘারপাড়া থানা নির্বাচনী বুফে সভাপতিত্ব করেন মুকিত সরকার অতিরিক্ত পুলিশ সুপার, “খ” সার্কেল, যশোর।

এসময় জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে নিয়োজিত আইন-শৃঙ্খলা বাহিনীর সকল অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এছাড়াও পুলিশ সুপার প্রতিটি পুলিশ সদস্যদের ইতোমধ্যে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণ নিশ্চিত করতে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেছেন।

ব্রিফিং প্যারেডে আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর, জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, “নাভারণ” সার্কেল, যশোর, আশেক সুজা মামুন, সহকারী পুলিশ সুপার, “মনিরামপুর, সার্কেল, যশোর, বিভিন্ন জেলা হতে আগত পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ শার্শা, মনিরামপুর, বেনাপোল পোর্ট থানা এবং বাঘারপাড়াসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও নির্বাচনে নিয়োজিত আইন-শৃঙ্খলা বাহিনীর সকল সদস্যবৃন্দ।