সরিষাবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

সারাদেশ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: সারা দেশব্যাপী অন্যান্য বছরের মত যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালনে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান ও উপজেলা আওয়ামী লীগের পক্ষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির মৎস্য ও প্রাণী বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল এর নেতৃত্বে শোভাযাত্রা সমেত আজ বৃহস্পতিবার স্মৃতিসৌধে ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এ ছাড়াও সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এমপি এর পক্ষে কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল এর নেতৃত্বে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার সহ অঙ্গ ও সহযোগী সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বিজয় দিবসের বিজয় র‌্যালীসহ বীর শহীদদের স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন ও আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি এর পক্ষে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন ও বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান এর নেতৃত্বে মুক্তিযোদ্ধাগণ মুক্তিযোদ্ধা সংসদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেছেন। শোভাযাত্রায় এক ঝাক তারুণ্যের উপস্থিতি থাকলেও উপজেলা ছাত্রলীগের কোন নেতা-কর্মীকে বিজয় দিবসের কর্মসূচিতে অংশগ্রহণ করতে দেখা যাযনি। এ নিয়ে প্রশাসন সহ সচেতন মহল ও রাজনৈতিক অঙ্গনে সমালোচনা করছেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের চেতনার মানুষ।
অপরদিকে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ , উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম,সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, পৌর মেয়র মনির উদ্দিন, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবুল হোসেন, শোভাযাত্রা সমেত স্মতিসৌধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। সরিষাবাড়ী কলেজ মাঠে প্রশাসন আয়োজিত কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।


বিজ্ঞাপন