কল্যাণপুর অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরণ

অন্যান্য এইমাত্র সারাদেশ

ওবায়দুল হক খান ঃ
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সংসদের উদোগে বুধবার ২৩ মার্চ রাজধানীর কল্যাণপুর নতুন বাজার বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী উপহার বিতরন করা হয়েছে।


বিজ্ঞাপন

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পথচলা! দূর্যোগ দূর্বিপাকে বিপন্ন মানুষের পাশে স্বেচ্ছাসেবক লীগ সবসময় আছে এবং থাকবে।

সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, দেশরত্ন শেখ হাসিনা আমাদের মহান শিক্ষক, তিনি আমাদের শিখিয়েছেন কিভাবে বিপদ আপদে মানুষের পাশে দাঁড়াতে হয়। তিনি সকলের নিকট মাননীয় প্রধানমন্ত্রীর সু স্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া চান।

খাদ্য সামগ্রী বিতরনের সময় সংগঠনের সহ সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম, কেন্দ্রীয় উপ ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মূর্তুজা হায়দার শরীফ, কার্যনির্বাহী সদস্য আবু জাফর,ফয়েজ উদ্দিন ইমন, মিরপুর থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ শরীফ, দারুসসালাম থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ ইসলাম সহ স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।