নড়াইল লোহাগড়া থানা চত্বরে ‘ওপেন হাউস ডে’ অনুষ্ঠিত

অন্যান্য এইমাত্র সারাদেশ

 

মোঃ রফিকুল ইসলাম ( নড়াইল) ঃ পুলিশি সেবা জনগণের দ্বারগোড়ায় পৌঁছে দিতে নড়াইল লোহাগড়া থানা প্রাঙ্গণে গত বৃহস্পতিবার ২৪ মার্চ সকাল ১১ টার সময় ‘ওপেন হাউস ডে’ অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

উক্ত ওপেন হাউস ডে তে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আবু হেনা মিলন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীর কুমার রায়, পিপিএম (বার), পুলিশ সুপার, নড়াইল।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, অপরাধ নিয়ন্ত্রণে ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে এবং জনসাধারণের দ্বারগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে নড়াইল জেলা পুলিশ বদ্ধপরিকর।

এ সময় তিনি পুলিশের আইনগত কার্যক্রমের গতিশীলতা আরো বৃদ্ধি করতে এবং সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন দমন সহ বিভিন্ন সামাজিক সমস্যা সমাধানে ও অপরাধ নিয়ন্ত্রণে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে সকলের প্রতি আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে, শিকদার আঃ হান্নান রুনু চেয়ারম্যান লোহাগড়া উপজেলা, মুন্সি আলাউদ্দিন সভাপতি লোহাগড়া উপজেলা আওয়ামীলীগ, সৈয়দ মশিউর রহমান সাধারণ সম্পাদক ও পৌর মেয়র, এ কে এম ফয়জুল হক@রোম, সহ-সভাপতি উপজেলা আওয়ামী লীগ, মোঃ মুনজুরুল করিম মুন সাংগঠনিক সম্পাদক জেলা আওয়ামী লীগ, ফারহানা ইয়াসমিন ইতি ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ লোহাগড়া এবং সাংবাদিকগণ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।