সিএমপি’র কাউন্টার টেররিজম বিভাগ কর্তৃক প্রেমিকার স্পর্শ কাতর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দিয়ে ব্লাকমেইলিং এর অভিযোগে ১ জন গ্রেফতার

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ সিএমপি কাউন্টার টেরোরিজম বিভাগের কতৃক প্রেমিকার স্পর্শকাতর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দিয়ে ব্ল্যাকমেইলিং এর অভিযোগে ১ জন গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, অভিযুক্ত ব্যাক্তির সাথে ভিকটিমের ২০১৪ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কের একপর্য়ায়ে সে ভিকটিমকে কিছু না জানিয়ে অন্যত্র বিবাহ করলে ভিকটিম তার সাথে সকল যোগাযোগ বন্ধ করে দেয় এবং এর কিছুদিন পর ভিকটিমের বাগদান সম্পন্ন হয়।

ভিকটিমের বাগদানের সংবাদ পেয়ে সে ভিকটিমের উপর ক্ষিপ্ত হয়ে উঠে এবং তার কাছে থাকা ভিকটিমের বিভিন্ন স্পর্শকাতর ছবি/স্থির চিত্র “হোয়াটসএ্যাপ” এর মাধ্যমে ভিকটিমের আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধব সহ বিভিন্ন লোকজনকে প্রেরণ করে ব্ল্যাকমেইল শুরু করে।

পরবর্তীতে সে ভিকটিমের অনুমতি ব্যতীত তার নাম ও ছবি ব্যবহার করে ফেইসবুক আইডি চালু করে এবং অশালীন ক্যাপশন সহকারে তার পরিবারের সদস্যদের ছবি ফেসবুকে আপলোড করে। পাশাপাশি সে প্রতিনিয়ত উক্ত ফেইসবুক আইডি হতে ভিকটিমের ব্যক্তিগত ছবি ইন্টারনেটের মাধ্যমে প্রচারের হুমকি প্রদান করে।

বাদীনির এরূপ অভিযোগের ভিত্তিতে সিএমপির কাউন্টার টেররিজম ইউনিটের একটি চৌকশ দল সুকৌশলে অভিযুক্তকে সনাক্তপূর্বক গত রবিবার ১৭ এপ্রিল, গ্রেফতার করে এবং অপরাধ কার্যে ব্যবহৃত মোবাইল ডিভাইস জব্দ করে।
গ্রেফতারকৃত ব্যাক্তির বিরুদ্ধে পাঁচলাইশ মডেল আইসিটি এক্ট অনুযায়ী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


বিজ্ঞাপন