বিএমপির দুরদর্শিতায় নৃসংশ হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি সহ ২ জন আটক

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ গত ২৮ মে মনি বেগম (৩৫), স্বামী-মোঃ জসিম আকন, সাং-সাবান ফ্যাক্টরীর শেষ মাথা, বিসিসি ০৭নং ওয়ার্ড, থানা-কাউনিয়া, বরিশাল

মোঃ রাজিব খান (২৮), মোঃ মুরাদ খান (৩৫), উভয় পিতা-মোঃ আজম খান, এবং মোঃ আজম খান (৬০), পিতা-মৃত রাজে আলী খান, সর্ব সাং-সাবান ফ্যাক্টরীর শেষ মাথা, বিসিসি ০৭নং ওয়ার্ড, থানা-কাউনিয়া, বরিশালসহ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৫০৬ পেনাল কোডমূলে এজাহার দায়ের করেন যে, বিবাদীদের সাথে তার স্বামীর পূর্ব থেকে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে ।

গত ২৭ মে সন্ধ্যা অনুমান সাড়ে ৭:৩০ টার সময় তাঁর স্বামী জসিম আকন চা খাওয়ার জন্য কাউনিয়া হাউজিং গেলে সেখানে চা খেয়ে বাসায় ফেরার পথে জনৈক সেলিম এর খাবার হোটেল এর সামনে আসা মাত্র বিবাদীরা পূর্ব পরিকল্পিত ও বেআইনীভাবে দলবদ্ধ হয়ে পথরোধ করে পূর্বের বিরোধের বিষয় নিয়া কথা কাটাকাটির একপর্যায়ে ১নং বিবাদীর হাতে থাকা ধারালো চাপাতি দিয়ে হত্যার উদ্দেশ্যে একাধিক কোপ দিলে উক্ত কোপ মাথায় ডান পাশে লেগে গুরুতর রক্তাক্ত জখম হয় এবং এলোপাতারী কোপে বাম পায়ের গোড়ালিতে লেগে হাড় কেটে চামড়ার সাথে ঝুলে আছে।

২নং বিবাদীর হাতে থাকা ধারালো লম্বা রামদা দিয়ে হত্যার উদ্দেশ্যে কোপ দিলে উক্ত কোপ ডান হাতের কব্জি ও কনুইতে লেগে গুরুতর ভাবে হাড় কেটে চামড়ার সাথে ঝুলে যায়।

৩নং বিবাদীর হাতে থাকা ধারালো দেশীয় বাংলা দাও দিয়ে হত্যার উদ্দেশ্যে কোপ দিলে উক্ত কোপ ডান পায়ের হাটুর নিচে লেগে গুরুতর কাঁটা রক্তাক্ত জখম হয়।

একপর্যায়ে সকল বিবাদীরা লাঠি ও জিআই পাইপ দিয়া এলোপাতারীভাবে পিটিয়ে শরীরের বিভিন্ন নীলাফুলা জখম করায় ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীরা আরও মারধর সহ বিভিন্ন ধরণের ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি প্রদান করে চলে যায়।

পরবর্তীতে উপস্থিত লোকজনের সংবাদ পেয়ে বাদী ঘটনাস্থলে এসে স্থানীয় লোকজন ও সাক্ষীদের সহায়তায় চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, বরিশাল নিয়ে ভর্তি করলে শারিরীক অবস্থার অবনতি হইলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে বাদীর স্বামী ঢাকা পঙ্গু হাসপাতালে লাইফ সাপোর্ট সেন্টারে চিকিৎসাধীন আছে।
উল্লেখিত নৃশংস ঘটনার পরিপ্রেক্ষিতে তথ্য প্রযুক্তির উৎকর্ষ ও নিরলস প্রচেষ্টা অফিসার ইনচার্জ কাউনিয়া থানা বিএমপি এইচ. এম. আবদুর রহমান মুকুল পিপিএম -সেবা’র নেতৃত্বে মামলা তদন্ত কর্মকর্তা এসআই এনামুল হক সহ সঙ্গীয় অভিযানিক টিম মামলার প্রধান অভিযুক্ত

কাউনিয়া থানাধীন বিসিসি ০৭নং ওয়ার্ডস্থ মৃত রাজে আলী খানের ছেলে আজম খান (৬০) কে চরমোনাই রাজারচর এলাকা থেকে গত ৩০ মে, রাত ১ টায় এবং গতকাল বুধবার ১ জুন ভোর ৫ টায় ১ নং এজাহার নামীয় আসামী মোঃ রাজিব খান (২৮), পিতা-মোঃ আজম খান, সাং-সাবান ফ্যাক্টরীর শেষ মাথা, বিসিসি ০৭নং ওয়ার্ড, থানা-কাউনিয়া, বরিশাল’কে ইং-গৌরনদী মডেল থানাধীন ০৫নং নলছিরা ইউপি ০৪নং ওয়ার্ডস্থ গরঙ্গগাল ভোরাদী এলাকা হইতে গ্রেফতার করেন।

ধৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে, ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারে কাউনিয়া থানা বিএমপি তৎপর রয়েছে।


বিজ্ঞাপন