গোপালগঞ্জের মফিজুর হত্যা ও তার অন্তসত্ত্বা স্ত্রী কে জখম মামলার মুল হোতা সহ ২ জন গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা সারাদেশ

পিংকি জাহানারা : গোপালগঞ্জের কাশিয়ানীতে মফিজুরকে কুপিয়ে হত্যা এবং ভিকটিমের ৭ মাসের  অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারাত্মক জখম করার মূলহোতাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।
জানা গেছে, গোপালগঞ্জের কাশিয়ানীতে ভিকটিম মোঃ মফিজুর রহমান(৪৫) কে এলোপাথারিভাবে কুপিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত গুরুতর জখম করে হত্যা এবং   ভিকটিমের সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে  মারাত্মক জখম করার মূলহোতাসহ ০২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব।
র‍্যাব-৬ (সদর কোম্পানি) খুলনা ও র‍্যাব-৪ এর একটি যৌথ চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মহানগরীর গেন্ডারিয়া এবং মিরপুর এলাকায় অভিযান পরিচালনা করে শুক্রবার ১৯ মে, উক্ত হত্যা মামলার প্রধান পলাতক আসামী  সিরাজ শেখ (৫৫), ও  মোঃ হাসান শেখ(২২)  গ্রেফতার করে র‍্যাব।
এ বিষয়ে  শুক্রবার  ১৯ মে,  সকাল ১১ টায় র‍্যাব -৬ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়।
প্রেস ব্রিফিয়ে এ বিষয়ে তথ্য প্রদান করেন র‍্যাব -৬ এর অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ মোশতাক আহমেদ।
তিনি বলেন,,  গত ২৬ এপ্রিল, আসামী সিরাজ শেখ ও তার ছেলে হাসান শেখসহ সহযোগীরা দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে ভিকটিমের বাড়িতে প্রবেশ করে ভিকটিম মোঃ মফিজুর রহমান (৪৫)
কে এলোপাথারিভাবে কুপিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত গুরুতর জখম করে। তখন  ভিকটিমের
সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী এগিয়ে আসলে আসামীরা তাকেও মারধর করে। স্থানীয় লোকজন ভিকটিম মোঃ
মফিজুর রহমান ও তার স্ত্রীকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
ভিকটিম মোঃ মফিজুর রহমানের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করেন। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় গত ৫ মে, ভিকটিম মফিজুর রহমান মৃত্যুবরণ করেন।এ ঘৃণ্য হত্যাকান্ডটি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে।
এ বিষয়ে ভিকটিমের ভাই বাদী হয়ে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করেন। হত্যাকান্ডের বিষয়ে জানতে পেরে র‍্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল ছায়া
তদন্ত শুরু করে ও হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।
এরই ধারাবাহিকতায় র‍্যাব-৬ (সদর কোম্পানি) খুলনা ও র‍্যাব-৪ এর একটি যৌথ চৌকস আভিযানিক
দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মহানগরীর গেন্ডারিয়া এবং মিরপুর এলাকায় অভিযান পরিচালনা করে। শুক্রবার  ১৯ মে, উক্ত হত্যা মামলার প্রধান পলাতক আসামী  সিরাজ শেখ (৫৫), এবং  মোঃ হাসান শেখ(২২), উভয় থানা-কাশিয়ানী, জেলা-গোপালগঞ্জদ্বয়কে গ্রেফতার করে।
ব্যাব-৬ সূত্র থেকে আরো  জানা যায়,, আসামীদের সাথে ভিকটিমের পরিবারের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। পূর্ব বিরোধের জের ধরে এ ঘৃণ্য হত্যাকাণ্ডটি ঘটিয়েছে আসামী সিরাজ শেখ এবং তার পুত্র হাসান শেখ। জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে।
গ্রেফতারকৃত আসামীদ্বয়কে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায় হস্তান্তরের কাজ প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *