বঙ্গবন্ধুর সমাধিতে গণপূর্ত ও এলজিইডি’র প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

এইমাত্র জাতীয় সারাদেশ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গণপূর্ত বিভাগের নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মো. আশরাফুল আলম ও এলজিইডি’র নবনিযুক্ত প্রধান প্রকৌশলী শংকর চন্দ্র আচার্য্য।
শুক্রবার দুপুরে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুস্পমাল্য দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন আশরাফুল আলম। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
শ্রদ্ধা নিবেদন শেষে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বহিতে মন্তব্য লেখেন ও স্বাক্ষর করেন। পরে তিনি সেখানে কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।
এ সময় গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আবুল খায়ের, খুলনা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী প্রদীপ কুমার বসু, ঢাকা জোনের (রিজার্ভ) অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলে উদ্দিন আহমেদ, ঢাকা মেট্রো জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ড. মইনুল ইসলাম, বরিশাল জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: নাসিম খান, ময়মনসিংহ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সামসুদ্দোহা, মডেল মসজিদ নির্মাণ প্রকল্পের পিডি অতিরিক্ত প্রধান প্রকৌশলী শফিকুল ইসলাম, রাজশাহী জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: খালেকুজ্জামান, গোপালগঞ্জ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: মশিউর রহমান, গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, গোপালগঞ্জ গণপূর্ত পিএন্ডডি বিভাগের নির্বাহী প্রকৌশলী শেখর চন্দ্র বিশ্বাসসহ বিভিন্ন জোন, সার্কেল ও বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলীগণ, উপ-বিভাগীয় প্রকৌশলীগণ, শতাধিক প্রকৌশলী ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া টুঙ্গিপাড়া থেকে গোপালগঞ্জ ফেরার পথে প্রধান প্রকৌশলী মো: আশরাফুল আলম গোপালগঞ্জের ঘোনাপাড়ায় নির্মাণাধীন শেখ রেহানা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের নির্মাণ কাজ পরিদর্শন করেন।
এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এলজিইডি’র নব নিযুক্ত প্রধান প্রকৌশলী শংকর চন্দ্র আচার্য্য। বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের আত্মার শান্তি কামনা করে বিশেষ প্রার্থনায় অংশ নেন। পরে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লেখেন ও স্বাক্ষর করেন।
এ সময় অতিরিক্ত প্রধান প্রকৌশলী (এলজিইডি হেড অফিস) মো: আলী আকতার হোসেন, খুলনা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ আব্দুস সালাম মন্ডল, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মজিবুর রহমান সিকদার, গোপালগঞ্জের প্রকল্প পরিচালক মোহাম্মদ আবু ছায়েদ, নির্বাহী প্রকৌশলী একে ফজলুল হক, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ইলিয়াস হোসেন, উপজেলা চেয়ারম্যান মো: সোলায়মান বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *