বাগেরহাটের শরণখোলায় তিন দিন ধরে নিখোঁজ এক প্রবাসীর কণ্যা

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার (বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলায় সৌদি প্রবাসী জাকির হোসেনের কন্যা ও রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্রী নুসরাত জাহান মীম গত তিনদিন ধরে নিখোঁজ রয়েছে বলে তার মা রোজিনা বেগম অভিযোগ করেছেন। গত ১০ আগস্ট বিকাল সাড়ে তিনটায় শরণখোলা উপজেলার রায়েন্দা বাজারের হাসপাতালের সামনে সালাম হাওলাদারের পাঁচতলা বিল্ডিং এর চতুর্থ তলায় বাসা থেকে বের হয়ে স্কুলে যাওয়ার পর নিখোঁজ হয়।


বিজ্ঞাপন

মীমের মা রোজিনা বেগম জানায়, গত ১০ আগস্ট বিকাল সাড়ে তিনটায় রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলে একটি অনুষ্ঠানে মীম বক্তব্য রাখবে এমন কথা বলে বাসা থেকে বিকাল সাড়ে তিনটায় বের হয় এবং যাবার সময় বলে যায় অনুষ্ঠান শেষ করে সন্ধ্যার আগে বাসায় ফিরবে কিন্তু সন্ধ্যার পর না আসায় তিনি উদ্বিগ্ন হয়ে পড়েন তার বান্ধবীদের সাথে যার সাথে সম্পর্ক আছে তাদের বাসায় খোঁজ খবর নেয়।


বিজ্ঞাপন

এছাড়া আত্মীয়-স্বজন ও পাড়া প্রতিবেশীর বাড়িতে খোঁজ নিয়ে তাকে পাওয়া যায়নি। ১২ ই আগস্ট পর্যন্ত তার মেয়েকে খুঁজে পান নাই তিনি।তিনি আরো জানান, রায়েন্দা বাজার এলাকায় বসবাসকারী কিছু ব্যাক্তি তাদের ছেলেদের জন্য তার মেয়েকে পছন্দ করে এবং তাদের সাথে আত্মীয়তা করার জন্য প্রস্তাব দেয়।

কিন্তু তাতে আমার পরিবার রাজি না হওয়ায় তার ধারণা ওই পরিবার গুলির কেউ তার মেয়েকে অপহরণ করতে পারে বা আটকে রাখতে পারে।

বিষয়টি শরণখোলা থানা পুলিশকে অবহিত করার জন্য একটি অভিযোগ পত্র থানা পুলিশের অফিসার ইনচার্জ বরাবরের প্রস্তুত করেছেন। থানা কার্যক্রম শুরু হইতে দেরি হওয়ায় তিনি অভিযোগ করতে পারেননি।

তবে শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ এইচএম কামরুজ্জামান খান এর সাথে বিষয়টি তার আত্মীয় মোবাইল ফোনের মাধ্যমে জানিয়েছেন।

শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ এইচ এম কামরুজ্জামান খান বলেন, তিনি বিষয়টি মোবাইল ফোনের মাধ্যমে শুনেছেন। তবে লিখিত অভিযোগ পেলে তাকে খুঁজে বের করার চেষ্টা করবেন বলে পরিবারটিকে আস্বস্থ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *