গোপালগঞ্জে  আইনজীবী সমিতির বিক্ষোভ মিছিল ও সমাবেশ 

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করে দেশত্যাগে বাধ্য করার প্রতিবাদ এবং দেশে ফিরিয়ে আনার দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ   করেছে গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতি।


বিজ্ঞাপন

বুধবার ১৪ আগষ্ট  সকাল ১০ টায় গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়।


বিজ্ঞাপন

সেখানে এক সক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন আইনজীবী সমিতির নেতৃবৃন্দ। জেলা বার সমিতির আয়োজনে, গোপালগঞ্জ জেলা বার সমিতির সভাপতি, এম নাসির আহমেদের সভাপতিত্বে এ সমাবেশে বক্তব্য দেন জেলা বার সমিতির সাধারণ সম্পাদক  আলহাজ্ব এম জুলকদর রহমান, প্রবীণ আইনজীবী জেলা পরিষদের চেয়ারম্যান মুন্সি আতিয়ার রহমান, সাবেক সভাপতি চৌধুরী খসরুল আলম, সাবেক  সম্পাদক মোঃ আজগার আলী প্রমুখ।

বিপুলসংখ্যক আইনজীবী এ কর্মসুচিতে অংশ গ্রহন করেন। এ সময়  আইনজীবী সমিতির সভাপতি এম নাসির আহমেদ বলেন,সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করে দেশত্যাগে বাধ্য করা হয়েছে এবং  দেশে ফিরিয়ে আনার দাবী জানাই।

এ সময়  আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব এম জুলকদর রহমান বলেন, আমাদের জীবনের বিনিময়ে হলেও সাবেক প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে  আনবো।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *