জামায়াতে ইসলামী ৬ নং কুসংঙ্গল ইউনিয়ন জামাত এর কর্মীসভা অনুষ্ঠিত

Uncategorized গ্রাম বাংলার খবর বরিশাল বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

ঝালকাঠি  প্রতিনিধি : ঝালকাঠী জেলার নলছিটি উপজেলাধীন ৬ নং কুসংঙ্গল ইউনিয়ন জামাত এর কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার ৩১ আগস্ট সেওতাবাজারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্তিত হয়ে তাদের মতামত প্রকাশ করেন।


বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন কুসংঙ্গল ইউনিয়ন সভাপতি মোঃ শাহিন হাওলাদার, মোঃ মনির উজ্জামান নলছিটি উপজেলা কর্মপরিষদ সদস্য ,ইসলামী ছাত্রশিবিরের ঝালকাঠী সাবেক সভাপতি এ্যাডভোকেট নাসিরউদ্দিন সহ জামাত ও ছাত্রশিবির এর নেতৃবৃন্দ ও কর্মীবৃন্দ।


বিজ্ঞাপন

উক্ত সভায় বক্তারা বলেন, গত ৫ ই আগস্ট ছাত্রজনতার আন্দলনের মাধ্যমে যে নতুন বাংলদেশের সৃষ্টি হয়েছে একটি কু-চক্রিমহল এই আন্দলনকে প্রশ্নবিদ্ধ করতে চেষ্টা চালাচ্ছে।
আমরা বলতে চাই নতুন বাংলাদেশকে যদি কেউ অস্থীরতার মধ্যো ফেলতে চায় তাহলে বাংলাদেশের সকল জনগন নিয়ে তা প্রতিহত করা হবে।

তারা সমসাময়িক লুটপাট, চুরি ডাকাতি, চাঁদাবাজি ও নৈরাজ্যর সমালচনা করে বলেন, যারা চাঁদাবাজির রাজনীতি করবে আপনারা তাদের চিন্নিহিত করে আইনের হাতে তুলে দিন। তাদের প্রতিহত করতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন।

সনাতনি সম্প্রদায়দের উদ্দেশ্য বলেন, আপনাদের উপর যদি কেহ চোখ রাঙায়, মন্দির এ হামলার চেস্টা চালায় আমাদের খবর দিবেন আমরা যথাসাধ্য আপনাদের পাশে সর্বোচ্চ সহযোগিতার চেষ্টা করবো। বাংলদেশ জামাত ইসলাম সহিংসতা বা প্রতিহিংসার রাজনীতি করেনা। তারা সকলের মতামত কে স্বাগত জানায়।

তারা আগামী নির্বাচন প্রসংঙ্গে বলেন, আমরা একটি সুন্দর আগামীর বাংলাদেশ গড়তে চাই ।যেখানে হিন্দু, বৈদ্ব , খ্রিষ্টান, মুসলমান কোনো ভেদাভেদ থাকবেনা । আমরা সকলে একসাথে মিলেমিশে রাষ্ট্র পরিচালনা করতে চাই। আপনারা সকলে আমাদের সহোযোগিতা করবেন। আমাদের একবার সুযোগ দিয়ে দেখেন ইনশাআল্লাহ আপনাদের আশানুরূপ কাজ করতে পারবো।

এ সময় তারা ৭১ সালের মুক্তিযুদ্দের কথা মনে করিয়ে বক্তারা বলেন, যে বৈসম্য দূর করতে ৭১ সালে মুক্তিযুদ্দের লক্ষ শহীদ প্রান দিয়েছেন যে বৈসমস্য দূর করতে ২৪ এর আবু সায়িদরা জিবন দিয়েছেন তাদের আর্তত্যাগের সাথে আমরা বেইমানি করতে পারিনা। দেশ আমাদের সকলের তাই সকলের সহযোগিতার মাধ্যমে আমাদের দেশকে আবার সামনের দিকে এগিয়ে নিতে হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *