কুষ্টিয়ার দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ১.৩৭৩ কেজি স্বর্ণসহ ২ জন আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক  : ভারতে পাচারের সময় কুষ্টিয়ার দৌলতপুর সীমান্ত থেকে ১.৩৭৩ কেজি ওজনের  ৭টি স্বর্ণের বারসহ ০২ জন পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি,এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  আজ বৃহস্পতিবার  ১২ সেপ্টেম্বর,  বিকেলে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র কুষ্টিয়া ব্যাটালিয়ন (৪৭ বিজিবি) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ দৌলতপুর উপজেলার চিলমারী সীমান্ত দিয়ে স্বর্ণের একটি চালান ভারতে পাচার হবে। এ প্রেক্ষিতে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ চিলমারী বিওপি’র জেসিও নায়েব সুবেদার মোঃ শওকত আলীর নেতৃত্বে বিজিবি’র একটি টহলদল অভিযান দায়িত্বপূর্ণ সুকার ঘাট নামক স্থানে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে বিজিবি টহলদল ২ জন মোটরসাইকেল আরোহীকে সীমান্তের যাইতে দেখে তাদেরকে ধাওয়া করে আটক করে। পরবর্তীতে তাদের মোটরসাইকেল তল্লাশি করে গিয়ার বক্সের ভেতর থেকে ১.৩ ৭৩ কেজি ওজনের ৭টি স্বর্ণের বার উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক সিজারমুল্য ১,৪২,১৯,৫২৭ টাকা। এসময় ০২টি মোটরসাইকেল, ০২টি মোবাইল ও নগদ ১,২২০ টাকা করে।


বিজ্ঞাপন

আটককৃতরা হলো কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মরারপাড়া গ্রামের মোঃ আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ নজরুল ইসলাম (২০) এবং কাজল বিশ্বাসের ছেলে মোঃ সেলিম রেজা (২২)। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করতঃ তাদেরকে দৌলতপুর থানায় হস্তান্তর এবং স্বর্ণের বারগুলো কুষ্টিয়া ট্রেজারীতে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *