নতুন বাংলাদেশ গড়তে অন্তর্বর্তী সরকারকে সর্বোচ্চ সহযোগিতা করবে জামায়াত

Uncategorized চট্টগ্রাম জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

চট্টগ্রামে প্রতিনিধি  : বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, নতুন বাংলাদেশ গড়তে অন্তর্বর্তী সরকারকে সর্বোচ্চ সহযোগিতা করবে জামায়াত।


বিজ্ঞাপন

তিনি বলেন, আল্লাহ তায়ালা মজলুম সংগঠনের প্রতি ৫ আগস্ট ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মাধ্যমে অবিশ্বাস্যভাবে এতো দ্রুততম সময়ের মধ্যে আসমান থেকে আমাদের এ জমিনে করুণা করেছেন। তিনি দয়া করেছেন, এ করুণা শুধু জামায়াতে ইসলামীর প্রতি নয়, বাংলাদেশের গোটা ১৮ কোটি মানুষের জন্য।


বিজ্ঞাপন

দেশের মজলুম মানুষ ও সমস্ত রাজনৈতিক দল, সংগঠন, পেশাজীবি, ওলামায়ে কেরাম, সুশীল সমাজসহ সকল শ্রেণি পেশার ওপর যে অত্যাচার ও নির্যাতন চলেছিল, সেইসব থেকে আল্লাহ তায়ালা আমাদেরকে মুক্তি দিয়েছেন, আমাদের বুকের ওপরে ফ্যাসিস্ট আওয়ামী শাসকের অত্যাচারে জগদ্দল পাথর সরিয়ে দিয়ে একটি নতুন বাংলাদেশে স্বস্তির নিঃশ্বাস ফেলতে পেরে আল্লাহর শুকরিয়া আদায় করছি।

১৫ বছরে আওয়ামী ফ্যাসিবাদি দুঃশাসনের অবসানের জন্য কোটি কোটি মানুষ যে সংগ্রাম ও আত্মত্যাগ করেছে, রক্ত ঝরিয়েছে। জেল জুলুম, রিমান্ড, খুন গুম, প্রশাসনের রন্ধ্রে রন্ধ্রে, দুর্নীতি, শিক্ষা, অর্থনীতি সব তছনছ করে দিয়ে এ জাতি ভবিষ্যত অন্ধকারের দিকে ঠেলে দিয়েছিল।

এসময় উপস্থিত ছিলেন,  জামায়াত কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও এসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য ও চট্টগ্রাম মহানগরীর আমীর সাবেক এমপি আলহাজ্ব শাহজাহান চৌধুরী, কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য অধ্যাপক আহছানুল্লাহ ভুঁইয়া, মুহাম্মদ জাফর সাদেক, অধ্যক্ষ মুহাম্মদ আমিরুজ্জামান, চট্টগ্রাম উত্তর জেলা আমীর অধ্যাপক নুরুল আমিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আমীর আনোয়ারুল আলম চৌধুরী, কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য মুহাম্মদ নজরুল ইসলাম, চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *