ডিএফপিতে সম্পাদক-প্রকাশকদের সাথে মতবিনিময় করবেন তথ্য উপদেষ্টা

Uncategorized জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মোঃ নাহিদ ইসলাম।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিবেদক  : চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর (ডিএফপি) এর নিবন্ধন শাখা এবং বিজ্ঞাপন ও নিরীক্ষা শাখা সংবাদপত্রের মিডিয়া তালিকাভূক্তি ও হালনাগাদকরণ, নামের ছাড়পত্র প্রদান, নিয়মিত প্রকাশনা মনিটরিং, পরিদর্শন ও নিরীক্ষা করে প্রচার সংখ্যা ও বিজ্ঞাপনের মূল্যহার নির্ধারণ, ক্রোড়পত্র ও বিজ্ঞাপন বিতরণ এবং বিল পরিশোধ, সংবাদপত্র ও গণমাধ্যম বিষয়ক আইন, বিধির প্রতিপালন ও হালনাগাদকরণ, ওয়েজবোর্ড রোয়েদাদ বাস্তবায়ন, সংবাদপত্র ও গণমাধ্যম বিষয়ক আইন, বিধির প্রতিপালন ও হালনাগাদকরণ, ওয়েজবোর্ড রোয়েদাদ বাস্তবায়ন, সংবাদপত্রের স্বার্থ্য সংশ্লিষ্ট মামলা পরিচালনা ও আইনগত মতামত প্রদান করে থাকে।


বিজ্ঞাপন

জাতীয়ভাবে পরিবর্তিত প্রেক্ষাপটে রাষ্ট্র সংস্কার ও শুদ্ধাচারের অংশ হিসেবে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সংবাদপত্র শিল্পের বিদ্যমান সমস্যা সমাধান এবং এক্ষেত্রে চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর (ডিএফপি) এর ভূমিকা আরো যুগোপযোগী ও আধুনিক করার লক্ষ্যে আগামীকাল ২৩ সেপ্টেম্বর, বিকেল ৩টায় ডিএফপি’র তথ্য ভবন সম্মেলন কক্ষে (কক্ষ নং-২১১) সংবাদপত্রের প্রকাশক, সম্পাদক, নির্বাহী সম্পাদকসহ অন্যান্য অংশীজনের সাথে একটি মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মোঃ নাহিদ ইসলাম মতবিনিময় সভায় প্রধান অতিথির আসন অলংকৃত করতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ নজরুল ইসলাম সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর (ডিএফপি) এর মহাপরিচালক সভায় সভাপতিত্ব করবেন।গুরুত্বপূর্ণ এ মতবিনিময় সভায় সংশ্লিষ্টদের উপস্থিতি আন্তরিকভাবে কামনা করছে ডিএফপি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *