আহত শামিমের চিকিৎসার খবর নিতে হাসপাতালে জামায়াত নেতা মাওলানা আবুল কালাম আজাদ

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

আতাউর রহমান তুহিন, কয়রা (খুলনা) :  খুলনা জেলার কয়রা উপজেলায় গোবরা গ্রামের আব্দুল ওহাব শেখ এর ছেলে মোঃ শামীম হোসেন গতকাল শনিবার  ২১ সেপ্টেম্বর পাইকগাছা সড়ক দুর্ঘটনায় আহত হন।


বিজ্ঞাপন

আহত  মোঃ শামীম হোসেনের চিকিৎসার খবর নিতে এবং তাকে  দেখতে খুলনার শিববাড়ী তমা ক্লিনিক পরিদর্শন করেছেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা অঞ্চল সহকারী পরিচালক, বাংলাদেশ জামায়াতে ইসলামী মাওলানা আবুল কালাম আজাদ।


বিজ্ঞাপন

এ সময় চিকিৎসাধীন আহত শামীমের শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজ-খবর নেন এবং তার সঙ্গে কথা বলেন তিনি।
রবিবার (২২ সেপ্টেম্বর ) বিকেল ৫টার দিকে খুলনার শিববাড়ী তমা ক্লিনিক যান কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা অঞ্চল সহকারী পরিচালক, বাংলাদেশ জামায়াতে ইসলামী মাওলানা আবুল কালাম আজাদ।

এ সময় সভাপতি (যুব বিভাগ) বাংলাদেশ জামায়াতে ইসলামী আমাদী ইউনিয়ন মোঃ মেহেদী হাসান রাসেল, মোঃ মজিবুল্লাহ, মোঃ খলিল, মোঃ অয়েসকুরুনী উপস্থিত ছিলেন। আহত শামীমকে যথাযথ চিকিৎসা নিশ্চিতে হাসপাতাল কর্তৃপক্ষকে প্রয়োজনীয় নির্দেশনা দেন তিনি।

গুরুতর আহত শামীমের সঙ্গে কথা বলার সময় মাওলানা আবুল কালাম আজাদ তার কষ্ট দেখে তার মাথায় হাত বুলিয়ে দেন । এবং আহত শামীমের কথা শুনে আবেগাপ্লুত হতে দেখা যায় এবং তার চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেন মাওলানা আবুল কালাম আজাদ ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *