গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার কুশলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিএনপির নেতা-কর্মীদের ওপর হামলা মামলার প্রধান আসামি  উপজেলার কুশলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বেলায়েত হোসেন সরদার কে গ্রেফতার করেছেন টুঙ্গিপাড়া থানা পুলিশ। ২৫ সেপ্টেম্বর  বুধবার বেলা ১২ টার সময় তাকে টুঙ্গিপাড়া  থানা থেকে গোপালগঞ্জ  আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।


বিজ্ঞাপন

এর আগে সকাল ১১টায় টুঙ্গিপাড়া উপজেলার পুরাতন মসজিদের নিকট  থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বেলায়েত হোসেন সরদার কুশলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।


বিজ্ঞাপন

টুঙ্গিপাড়া থানা সূত্রে জানা যায় তিনি  বিএনপির নেতা-কর্মীদের ওপর হামলা ও ভাংচুরের অভিযোগের  মামলায় ১ নাম্বার আসামি ছিলেন। আজ উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা কমিটির মাসিক মিটিং শেষ করে ফেরার পথে উপজেলা পুরাতন মসজিদের মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা যায়  গত ১৭ সেপ্টেম্বর সন্ধ্যায় বিএনপি নেতা  মুক্তার হোসেন বাদী হয়ে টুঙ্গিপাড়া থানায় কুশলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান বেলায়েত হোসেন সরদার কে ১ নং আসামি করে ৬১ জন আওয়ামী লীগ নেতা-কর্মীদের নামে মামলা করেছেন। এ মামলায় অজ্ঞাত আরও ১০০ জনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে জানা যায়, গত ১৩ সেপ্টেম্বর জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানীর টুঙ্গিপাড়া উপজেলার নিজ বাড়িতে আগমন উপলক্ষে  কর্মসূচি ছিল। এদিন আনুমানিক বিকেলে তাঁর গাড়ি বহর সদর উপজেলার ঘোনাপাড়া মোড়ে পৌঁছালে আওয়ামী লীগ নেতা-কর্মীদের সাথে বাকবিতন্ডা শুরু হয় এবং এক পর্যায়ে হামলা মারপিটের ঘটনা ঘটে। অভিযোগ সূত্রে জানা যায় পরে আওয়ামী লীগ নেতাকর্মির  হামলায় গুরুতর  আহত হয়ে  ঢাকা ফিরে যান।

এ ঘটনার জেরে  কুশলী ইউনিয়ন  আওয়ামী লীগের নেতাকর্মিরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বিএনপি নেতা-কর্মীদের উপর হামলা চালায়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *