নরসিংদীর নারায়ণপুর রাবেয়া মহাবিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি হারুন-অর-রশিদ

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক (নরসিংদী) : নরসিংদীর বেলাব উপজেলার নারায়ণপুর রাবেয়া মহাবিদ্যালয়ের নতুন সভাপতি নির্বাচিত হয়েছে নারায়নপুর কলেজ শাখা ছাত্রদলের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও নরসিংদী জেলা জাতীয়তাবাদী মৎস্যদলের সহ-সভাপতি মোঃ হারুনর রশিদ। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসির আদেশক্রমে কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) প্রফেসর মোঃ আব্দুল হাই সিদ্দিক সরকার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে নারায়ণপুর রাবেয়া মহাবিদ্যালয়ের সভাপতি মোঃ হারুনর রশিদ এবং এ.টি.এম আব্দুল আল হুসাইনকে বিদ্যুৎসাহি সদস্য মনোনীত করা হয়। মোঃ হারুনর রশিদ সভাপতি হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন , অভিভাবক, রাজনৈতিক ও বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ শিক্ষার্থীরা।


বিজ্ঞাপন

এলাকাবাসীর প্রত্যাশা মোঃ হারুনর রশিদের নেতৃত্বে ঐতিহ্যবাহী এ শিক্ষা প্রতিষ্ঠানের সকল কার্যক্রম দ্রুত অগ্রগতি হবে। কলেজের উন্নয়নসহ সকল মান বজায় রাখতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।


বিজ্ঞাপন

সমাজ সেবক মোঃ মাহফুজুর রহমান বলেন, আশা করি নতুন সভাপতি কলেজের উন্নয়ন ও শিক্ষার সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

আবদুল হামিদ স্মৃতি পরিষদের প্রধান সমন্বয়ক ও বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (নারায়ণপুর) এর সাবেক সভাপতি আরিফুল হক নাদিম বলেন, হারুনর রশীদ উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা দানবীর আবদুল হামিদ এমএসসি সাহেবের পরিবারের সদস্য এবং শিক্ষাবান্ধব ব্যক্তিত্ব। আমি বিশ্বাস করি- উনার মাধ্যমে অত্র প্রতিষ্ঠানের হারানো গৌরব ফিরে আসবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *