গাজীপুরের পূবাইলে দস্যুতার অপরাধে দেশীয় অস্ত্র সহ ৩ জন গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন ময়মনসিংহ সারাদেশ

মোঃ লিমন হোসেন (গাজীপুর) :  গাজীপুর মেট্রোপলিটন পূবাইল থানাধীন মাজুখান বাজার এলাকা থেকে দেশীয় অস্ত্র সহ ৩ জন কে গ্রেফতার করেছে পূবাইল থানা পুলিশ।গতকাল বৃহস্পতিবার রাতে পূবাইল থানার চৌকস অফিসার এসআই মোঃ নাজমুল হক ও সঙ্গীয় অিফসার ফোর্সসহ মোবাইল ০৬ টহল ডিউটি করা কালিন পূবাইল থানাধীন মাজুখান বাজারস্ত জৈনক মোঃ আিসফ (২৩), পিতা-মতৃ মুনসুর আলী, মাতা-মোসাঃ আছিয়া বেগম, সাং-পদহারবাইদ (আঠাইয়াবাড়ী), ওয়াড নং-৪২, থানা-পূবাইল, গাজীপুর মহানগর, গাজীপুর কে ভয়ভীতি দেখাইয়া দস্যুতার উদ্যোগে হেনস্তা করা কালে আসামী শাওন (৩২), পিতা-আতর আলী ফকির চাদঁ, মাতা-মতৃ কুলসুম, সাং-পূর্ব চন্ডিপুর থানা-নড়িয়া, জেলা-শরীয়তপুর এ/পি সাং-মিরের বাজার (ভাসমান), থানা-পূবাইল, গাজীপুর মহানগর, গাজীপুর , রানা (২৫), পিতা-আইনুর মাতা- জামিনা, সাং-চরগাও, থানা-সাল্লা, জেলা- সুনামগঞ্জ, এ/পি, সাং-মিরের বাজার (ভাসমান), থানা-পূবাইল, গাজীপুর মহানগর, গাজীপুর এবং  মোঃ হিমেল মিয়া (২৯), পিতা- মোঃ আরিফুল ইসলাম জুয়েল, সাং–পদহারবাইদ (আঠাইয়াবাড়ী), ওয়ার্ড নং-৪২, থানা-পূবাইল,


বিজ্ঞাপন

গাজীপুর মহানগর, গাজীপুরদের গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন

গ্রেফতার কৃত ১নং আসামী শাওন এর নিকট থেকে ১ টি ধারালো সুইচ গিয়ার ২নং আসামী রানা এর নিকট হতে ১ টি ধারালো চাকু ও ৩নং আসামী মোঃ হিমেল মিয়ার এর নিকট হতে ১ টি বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয়। বাদী সহ ধৃত আসামী ও জব্দকৃত আলামত সহ থানায় আনিয়া মামলা দায়ের করা হয়। পূবাইল থানার মামলা নং-১৪, তািরখ-২৭/০৯/২৪ ইং ধারা-৩৯৩ পেনাল কতড ১৮৬০ রুজু করা হয়। আসামীদের বিরুদ্ধে আইনানুগ প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। আসামীদের বিরুদ্ধে পূবাইল থানাসহ বিভিন্ন থানায় একাধিক ছিনতাই সহ অন্যান্য মামলা রহিয়াছে।

এ বিষয়ে পূবাইল থানার নবাগত অফিসার ইনচার্জ শেখ আমিনুল ইসলাম বলেন, আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আমার থানা এলাকায় মাদক,চুরি ডাকাতি, ছিনতাই,চোরায় মালামাল ক্রয় বিক্রয় সহ যেকোনো ধরনের অপরাধের বিরুদ্ধে সব সময় অভিযান অব্যাহত আছে এবং থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *