সিলেট সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ৪ বাংলাদেশী নারীকে আটক করেছে বিজিবি

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিবেদক (সিলেট) :  আজ শনিবার  ২৮ সেপ্টেম্বর,  আনুমানিক সাড়ে  ১১ টায় বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র  সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধীনস্থ সংগ্রাম বিওপির দায়িত্বপূর্ণ গোয়াইনঘাট উপজেলার সীমান্তবর্তী মায়াবী ঝর্ণা নামক‌ এলাকা দিয়ে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারত অনুপ্রবেশের সময় স্থানীয় জনাসাধারণ ০৪ জন বাংলাদেশী নারীকে ধরে বিজিবির সংগ্রাম বিওপির টহলদলের নিকট হস্তান্তর করে। পরে বিজিবি টহলদল তাদেরকে আটক করে।


বিজ্ঞাপন

আটককৃতরা হলো যশোরের অভয়নগর উপজেলার সিদ্ধিপাশা গ্রামের হরমুজ সরদারের মেয়ে জেবা বেগম (৩৫), খুলনার পাইকগাছা উপজেলার পাটখেলপাতা গ্রামের মোজাফফর গাজীর মেয়ে নুর নাহার (৩৫), নড়াইলের কালিয়া থানার পেরুলী গ্রামের খাইরুল শেখের স্ত্রী লিপি বেগম (৪০) এবং খুলনার খালিশপুর উপজেলার শিবপুর গ্রামের আব্দুর রশিদের মেয়ে রিমি ঢালি (১৮)।


বিজ্ঞাপন

আটককৃতরা জানায়, তারা ভারতে কাজের উদ্দেশ্যে সিলেটের গোয়ানঘাট উপজেলার হাজিপুর গ্রামের শাহজাহানের ছেলে ও মানব পাচারকারী দালাল মোঃ জুয়েল রানা (২৫) এর মাধ্যমে ভারতে যাওয়ার চেষ্টা করছিল। কিন্তু মানব পাচারকারী দালাল জুয়েল রানা তাদেরকে ফেলে ঘটনাস্থল হতে পালিয়ে যায়।

আটককৃত ৪ জনকে ভারতে পাচারে সহায়তকারী জুয়েল রানাকে পলাতক আসামী হিসেবে এবং আটককৃত নারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মামলা দায়ের পূর্বক গোয়াইনঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *