গোপালগঞ্জ জেলা বিএনপির সাবেক  সাধারণ সম্পাদকের ৩য় মৃত্যু বার্ষিকী পালিত 

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সংগঠন সংবাদ সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক,উলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম.মনসুর আলীর তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে ২৮ সেপ্টেম্বর শনিবার বাদ জোহর গোপালগঞ্জ জেলা শহরের নতুন স্কুল রোডস্থ তার নিজ বাসভবনে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।


বিজ্ঞাপন

দোয়া পরিচালনা করেন গোপালগঞ্জ শহরের মোহাম্মদপাড়া জামে মসজিদের ইমাম মুফতি মোহাম্মদ আবদুল্লাহ। দোয়ার পূর্বে মরহুমের স্মৃতি চারনকালে বক্তারা বলেন, এম.মনসুর আলী গোপালগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক এবং সদস্য সচিব হিসেবে মোট ২১ বছর দায়িত্ব পালন করেন।


বিজ্ঞাপন

তার প্রচেষ্টায় জেলায় বিএনপির প্রকৃত ভীত রচিত হয়। তার অক্লান্ত পরিশ্রম এবং মেধাবলে বাংলাদেশ  জাতীয়তাবাদী দল গোপালগঞ্জে একটি শক্তিশালী অবস্থান তৈরি করতে সক্ষম হয়। জাতীয়তাবাদী আদর্শ প্রতিষ্ঠিত হয়। তৃতীয় মৃত্যু বার্ষিকীতে মরহুমের বাসভবনে  দলের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা আসেন এবং পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় করেন।

এদিকে মরহুম এম.মনসুর আলীর ৩য় মৃত্যু বার্ষিকীতে  গোপালগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে স্থানীয় ঈশিকা কমিউনিটি সেন্টারে বাদ আসর আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সেখানে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *