সিলেট সুনামগঞ্জের জগন্নাথপুরে বিদ্যালয়ের ১৪টি তালা ভেঙে ল্যাপটপসহ মূল্যবান জিনিসপত্র চুরি

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ সিলেট

মোঃ মুকিম উদ্দিন (জগন্নাথপুর) : সিলেটের  সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় প্রাথমিক বিদ্যালয় চুরির ঘটনা ঘটেছে।ঘটনাটি ঘটেছে উপজেলার মীরপুর ইউনিয়নের শ্রীরামশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গতকাল দিবাগত রাতে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন

বিদ্যালয় কতৃপক্ষ ও এলাকাবাসী জানান, বিদ্যালয়ের নতুন ভবনের ১৪টি তালা ভেঙে ১২টি সিলিংফ্যান ও দুটি ল্যাপটপসহ মূল্যবান জিনিসপত্র চুরেরা নিয়ে যায়।


বিজ্ঞাপন

বিদ্যালয়ের দপ্তরি আকবর আলী মুঠোফোনে বলেন, আমি রাত ১টা পর্যন্ত বিদ্যালয়ে ছিলাম। পরে বাড়িতে চলে যাই। বাড়িতে চলে যাওয়ার প্রশ্নের জবাবে তিনি বলেন, হাইকোর্টের রায়ে গত ৫ মাস ধরে আমরা রাতে দায়িত্ব পালন করি না।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিক সায়মা বেগম বলেন, সকালে বিদ্যালয়ের দপ্তরি মোবাইল ফোনে আমাকে বিষয়টি জানালে, আমি এসে গ্রামবাসী ও উপজেলা শিক্ষা কর্মকর্তাকে বিষয়টি অবহিত করি।

এদিকে, খবর পেয়ে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মাছুম বিল্লাহ বিদ্যালয় পরিদর্শন করেছেন। তিনি বলেন, দপ্তরিরা যে শর্তে নিয়োগ পেয়েছেন,সেই মোতাবেক দায়িত্ব পালন করার কথা। হাইকোর্টের রায়ের কোন নির্দেশনা আমরা পাইনি। চুরির ঘটনায় আইনানুগ পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *