বিএসটিআই এর রংপুর বিভাগীয় কর্মকতাদের মধ্যে কর্পোরেট মোবাইল সিম বিতরণ এবং কর্মকর্তা/কর্মচারীর কাজের উৎসাহ প্রদানে স্মারক পুরস্কার বিতরণ 

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (রংপুর) :: আজ মঙ্গলবার  ১৬ অক্টোবর বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় কার্যালয়ের কনফারেন্স রুমে উপপরিচালক (পদার্থ) ও অফিস প্রধান প্রকৌশলী মুবিন-উল-ইসলাম এর সভাপতিত্বে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২০২৪-২৫ অনুযায়ী নৈতিকতা এবং শুদ্ধাচারের সভা অনুষ্ঠিত হয়। বিএসটিআই’র বিভিন্ন কর্মকর্তার নাম ব্যবহার করে কতিপয় অসাধু চক্র বিভিন্ন নিয়মিত কার্যক্রমের কথা বলে অর্থ দাবীর অভিযোগ পাওয়া গেছে।


বিজ্ঞাপন

সে মোতাবেক প্রধান কার্যালয়ের সিদ্ধান্ত অনুযায়ী বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুরের ১৪ জন কর্মকর্তাকে কর্পোরেট সিম প্রদান করা হয়। সিম গুলোর নম্বর ০১৩৩২৮২৫৩৪৬-৫৯ পর্যন্ত। এছাড়া বিএসটিআই’র হটলাইন নম্বর ১৬১১৯ সর্বদাই চালু আছে।


বিজ্ঞাপন

এমতবস্থায় বিএসটিআই’র ওয়েবসাইটে প্রদর্শিত কর্পোরেট মোবাইল/ফোন নম্বর ব্যতীত অন্য কোনো নম্বর হতে কোন পরামর্শ/সুবিধা প্রদানের প্রলোভন দেখালে বিভ্রান্ত না হয়ে সংশ্লিষ্ট কর্মকর্তার সাথে ফোনে যোগাযোগপূর্বক নিশ্চিত হয়ে কর্তৃপক্ষকে অবহিত করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

এছাড়া কর্মকর্তা এবং কর্মচারীদের অফিসের দাপ্তরিক দায়িত্ব সুচারুরুপে সম্পন্ন করার উৎসাহ প্রদান হিসাবে স্মারক পুরস্কার প্রদান করা হয়। বিএসটিআই, রংপুরকে আরও গতিশীল, কার্যক্ষম এবং অর্থবহ করতে দৃঢ় অংগীকারবদ্ধ। এ ব্যাপারে সকল সরকারী, বেসরকারী ও স্টেক হোল্ডারগণের আন্তরিক সহযোগীতা কামনা করি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *