জামালপুরের সরিষাবাড়ীতে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ

মোস্তাফিজুর রহমান, (জামালপুর)  :  জামালপুরের সরিষাবাড়ীতে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।শনিবার(১৯ অক্টোবর) দুপুরে সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের সেঙ্গুয়া ফাযিল মাদ্রাসা সংলগ্ন সিউর সাকসেস স্কুল অ্যান্ড ক্যাডেট কোচিং এর আয়োজনে ২য় সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশ ও শিক্ষার মানোন্নয়ন নিয়ে অভিভাবক সমাবেশ অুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

অভিভাবক সমাবেশে বিশিষ্ট সমাজসেবক হাবিবুর রহমান মিন্টু’র সভাপতিত্বে সিউর সাকসেস স্কুল অ্যান্ড ক্যাডেট কোচিং এর পরিচালক রুবেল আহমেদ স্বাগত বক্তব্য রাখেন।


বিজ্ঞাপন

এতে প্রধান অতিথি হিসেবে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবুল হোসেন ভূঁইয়া উপস্থিত ছিলেন।

উদ্বোধক হিসেবে শেখ খলিলুর রহমান ভোকেশনাল ইন্সটিটিউট এর সিনিয়র ট্রেড ইন্সট্রাক্টর (সিভিল) ইঞ্জিনিয়ার মাজেদুর রহমান এর উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মহাদান ইউনিয়ন শাখার সিনিয়র সহ-সভাপতি রুকুনুজ্জমান সোহেল আকন্দ,সমাজ সেবক শাহিনুর ইসলাম শাহীন ও আমজাদ হোসেন ভূইয়া প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশে সিউর সাকসেস স্কুল অ্যান্ড ক্যাডেট কোচিং এর শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবক, বিভিন্ন পেশাজীবী ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

এতে শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষার্থী সাকিব, মিরাজ, মরিয়ম ও নাদিয়া গান পরিবেশন এবং মীম,রেশমী, জান্নাত, সিনহা, বৃষ্টি ও হাবিবা নৃত্য পরিবেশন করেন। এ ছাড়াও অনুষ্ঠানের উদ্বোধক মাজেদুর রহমান ও অতিথি রুকুনুজ্জমান সোহেল আকন্দ,এবং হাবিব গান পরিবেশন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *