MYJOBS-এর ১৪তম বার্ষিকী উদযাপন এবং AI-পাওয়ারড ডিজিটাল পণ্যের উদ্বোধন 

Uncategorized অর্থনীতি কর্পোরেট সংবাদ জাতীয় ঢাকা বানিজ্য বিজ্ঞান ও প্রযুক্তি বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজেস্ব প্রতিবেদক :  রাজধানীতে  বাংলাদেশ অন্যতম প্রধান অনলাইন জব পোর্টাল MYJOBS তাদের ১৪তম বার্ষিকী উদযাপন করেছে এবং চারটি নতুন AI-পাওয়ারড ডিজিটাল পণ্য উদ্বোধন করেছে: MYJOBS ওয়েব পোর্টাল, MYJOBS মোবাইল অ্যাপ, GreenHR HRIS এবং MYJOBS ERS ই-রেক্রুটমেন্ট সিস্টেম।


বিজ্ঞাপন

ঢাকার  রেস্টুরেন্টে এ এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছিল, যাতে ১০০ জনেরও বেশি পেশাদার, সহ প্রধান নির্বাহী কর্মকর্তা, সিএফও, এইচআর প্রধান এবং অন্যান্য শিল্প বিশেষজ্ঞ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

নতুন ডিজিটাল টুলগুলির উদ্বোধনী অনুষ্ঠানে গভীর আলোচনা এবং প্যানেল সেশন অনুষ্ঠিত হয়েছিল, যেখানে অংশগ্রহণকারীরা নতুন পণ্যগুলি সম্পর্কে তাদের মূল্যবান মতামত এবং সুপারিশ ভাগ করে নিয়েছিলেন।

এই ডিজিটাল টুলগুলিতে AI-পাওয়ারড বৈশিষ্ট্যগুলি দক্ষতা বাড়ানো, প্রক্রিয়া সুপ্রবাহ করার এবং জব সিকার এবং নিয়োগকর্তাদের জন্য আরও ব্যক্তিগত কৃত অভিজ্ঞতা প্রদান করার জন্য ডিজাইন করা হয়েছে।

উপস্থিত শীর্ষ কর্মকর্তা এবং এইচআর পেশাদারদের উদ্ধৃতি অন্তর্ভুক্ত করুন, MYJOBS এবং নতুন পণ্যগুলির গুরুত্ব হাইলাইট করুন।

MYJOBS যখন উদ্ভাবন এবং বৃদ্ধি অব্যাহত রাখে, তখন সংস্থাটি জব সিকারদের উপযুক্ত সুযোগগুলির সাথে সংযুক্ত করার এবং ব্যবসাগুলিকে কার্যকর প্রতিভা অর্জন সমাধানগুলি দিয়ে সবলীকরণের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *